চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  একটি পুরোনো সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন। এবার জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস।

Riya Das | Published : Aug 3, 2021 2:12 AM IST / Updated: Aug 03 2021, 07:45 AM IST

110
চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান  দেশি গার্ল প্রিয়ঙ্কা
প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছেন।
210
বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।
310
জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস। নিক-প্রিয়ঙ্কার এই বেডরুম কেচ্ছাই এখন নেটদুনিয়ার হটকেক।
410
ছবি ভাইরাল হয়েছিল অনেকদিন আগেই। ছবিতে ভালবাসা উজাড় করে দিয়েছিলেন প্রিয়ঙ্কা। তবে ফোটোশ্যুটের ফাঁকেই নিজের দাম্পত্য জীবনের সিক্রেট ফাঁস করলেন নিক জোনাস।
510
নিক জানিয়েছেন, প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময় নিজের গান চালানো একেবারেই না-পসন্দ নিকের। নিকের এই স্বীকারোক্তিকে কেন্দ্র করেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।
610
প্রিয়ঙ্কার সঙ্গে সঙ্গমের সময়ে কোন ধরনের মিউজিক পছন্দ করেন নিক, সেই প্রসঙ্গে নিক সটান জানিয়েছেন, ব্যক্তিগত মুহূর্তের সময় নিজের ভাল লাগা গান শুনতেই বেশি পছন্দ করেন নিক। তবে নিজের গান কখনওই সঙ্গমের সময় শোনেন না নিক।
710
তবে অন্য কেউ যদি নিজেদের রোম্যান্সের সময় নিকের গান চালায়, তাতে খুশি হবেন পপ তারকা, সেকথাও খোলসা করে বলেছেন নিক।
810
প্রিয়ঙ্কা জানিয়েছেন, আমি যখন সকালবেলা ঘুম থেকে ওঠেন তখন নিক আমার মুখটি দেখার জন্য জোর করে। আমি বলি একটু অপেক্ষা করতে। কারণ ঘুম থেকে উঠার পর আমার মুখটা কিছুটা ঘেটে গেছে। তবে নিক সেই মুখটাই দেখার জন্যই জোর করে প্রিয়ঙ্কাকে।
910
প্রিয়ঙ্কা জানিয়েছেন, আমাদের একটা নিয়ম আছে, আমরা একে অপরকে দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতে পারি না।নিজেদের কেরিয়ার সামলেও এটা মেনে চলার চেষ্টা করেন নিক-প্রিয়ঙ্কা। বিশ্বের যেখানেই থাকি না কেন দেখা করার অবশ্যই চেষ্টা করি, জানিয়েছেন প্রিয়ঙ্কা।
1010
বর্তমানে কাজের জন্য লন্ডন এবং জার্মানিতে রয়েছেন প্রিয়ঙ্কা। স্ত্রীকে কাছে না পেয়ে ভীষণ মিস করছেন নিক। সেকথাও জানিয়েছেন নিক।
Share this Photo Gallery
click me!
Recommended Photos