সেকি, রামায়ণের পাঠ নেই সোনাক্ষীর, অথচ বাসস্থান জুড়ে কেবলই চরিত্রের ছড়াছড়ি, ট্রোলের মুখে সোনা

বিনোদন জগতে এমন অনেক তারকাই রয়েছেন যাঁদের বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য বা উত্তর তাঁদের জীবনে কাল হয়ে দাঁড়ায়। নেট-পাড়ায় ট্রোল থেকে শুরু করে সর্বস্তরে সমালোচনার শিকার হতে শুরু করেন তাঁরা। সোনাক্ষী সিনহার ক্ষেত্রেও এমনটাই হয়েছিল, তবে তাঁর উত্তর যে ভুল ছিল সেটা সকলের নজরে যতটা পড়েছিল, তার থেকে বেশি তোপের মুখে পড়তে হয়েছিল তাঁর পরিবারের কারণে। ঠিক কী ঘটেছিল... 

Jayita Chandra | Published : Jun 2, 2021 2:45 AM IST

17
সেকি, রামায়ণের পাঠ নেই সোনাক্ষীর, অথচ বাসস্থান জুড়ে কেবলই চরিত্রের ছড়াছড়ি, ট্রোলের মুখে সোনা

অনেক তারকাই রয়েছেন যাঁদের সাধারণ জ্ঞান নিয়ে প্রশ্ন উঠেছে একাধিকবার। সেই তালিকাতে নাম লিখিয়েছিলেন সোনাক্ষী সিনহাও। এক রিয়ালিটি শো-তে এসে ঘটে বিপত্তি। 

27

কেবিসি-তে প্রায়সই প্রমোশনের জন্য উপস্থিত হয়ে থাকেন বিভিন্ন তারকারা। এমনই এক পর্বে একজন মহিলাকে সাহায্যের জন্য এগিয়ে এসেছিলেন সোনাক্ষী সিনহা। 

 

37

স্ক্রিনে উঠে আসে রামায়ণ নিয়ে প্রশ্ন, কার জন্য আনা হয়েছিল সঞ্জীবনী বুটি! প্রশ্ন শুনে বেশ কিছুক্ষণ চুপ করে থাকার পর, সোনাক্ষীর মুখ থেকে বেড়িয়ে আসে সীমার নাম। 

47

এরপরই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে সোনাক্ষীর উত্তর। তবে একজন তারকার রামায়ণ না জানা নিয়ে খুব একটা আপত্তি করে না নেটিজনরা, কিন্তু সোনাক্ষীর ক্ষেত্রে বিষয়টা বেশ খানিকটা ভিন্ন।

57

তাঁর সাজা মুকুব না হওয়ার কারণ হিসেবে দাঁড়ায় তাঁরই নিজের পরিবার। সোনাক্ষীর বেড়ে ওঠাই রামায়ণ ঘিরে, আর তিনি কি না এই উত্তর দিতে পারলেন না! প্রশ্ন ওঠে সেখানে। 

67

সোনাক্ষীর বাড়ির নাম রামায়ণ, শুধু তাই নয়, সোনাক্ষীর পরিবারের একাধিক সদস্যের নাও রামায়ণের চরিত্রের ওপর নির্ভব করেই রাখা হয়েছে। 

77

যেমন তাঁর বাবার নাম শত্রঘ্ন, তাঁর তিন কাকার নাম লক্ষণ, রাম ও ভরত, এখানেই শেষ নয়, সোনাক্ষী দুই ভাইয়ের নাম লভ ও কুষ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos