'আপনজনের মৃত্যুর চেয়ে বিয়ে বেশি গুরুত্বপূর্ণ', শ্রীদেবীর মৃত্যুর পর নিমেষে বিয়ে সেরে কটাক্ষের মুখে সোনম

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি। ভোর ভোর শ্রীদেবীর মৃত্যুর খবর। সকলে বিষয়টিকে ভুঁয়ো খবর বলেই ভাবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া খবর দেখলে চট করে কেউ বিশ্বাসও করে না। তবে ধীরে ধীরে সমস্ত সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজ চলার পরই ভুঁয়ো খবরের ভাবনা নিমেষে বদলে যায়। তাঁর আকস্মিক মৃত্যুতে যেন আকাশ ভেঙে পড়ে সকলের মাথায়। বলিউডের কেউই বিশ্বাস করতে পারেনি এই খবর। পরিবারের এক সদস্যের বিয়ের জন্য দুবাইতে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানকার হোটেলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। কাপুর পরিবারে তখন শোকের ছায়া। জাহ্নবীর ডেবিউ ছবির শ্যুটিং তখনও চলছে। 

Adrika Das | Published : Aug 4, 2020 9:05 AM IST / Updated: Aug 04 2020, 02:58 PM IST

110
'আপনজনের মৃত্যুর চেয়ে বিয়ে বেশি গুরুত্বপূর্ণ', শ্রীদেবীর মৃত্যুর পর নিমেষে বিয়ে সেরে কটাক্ষের মুখে সোনম

এই শোকের রেশ কাটতে না কাটতেই সোনম কাপুরের বিয়ের খবর ছড়াতে থাকে বলিউডে। প্রথম যদিও খবরটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল কাপুর পরিবার।

210

তবে পাপারাৎজির খোঁজ খবরে অবশেষে বেরিয়ে আসে বিয়ের যাবতীয় তথ্য। আর তাতেই কটাক্ষের শিকার হল কাপুর পরিবার। দেশবাসী, সাইবারবাসীর নিন্দার ভাগিদার হন তাঁরা। 

310

কেন শ্রীদেবীর মৃত্যুর তিন মাস কাটতে না কাটতেই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। বিয়ের করার এত তাড়া কীসের। শ্রীদেবীর মৃত্যুর পর এক বছর অপেক্ষা করা যাচ্ছিল না। 

410

সোনম কাপুর মানেই বিতর্কের অন্ত নেই। এবারে তার অন্যথা ঘটেনি। বিয়ের প্রতিটি অনুষ্ঠানের ভাইরাল হওয়ার ছবি, ভিডিওতে একই মন্তব্য সাইবারবাসীর। 

510

আনন্দ আহুজার সঙ্গে সোনমের দীর্ঘদিনের সম্পর্ক থেকেই বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন তাঁরা। ট্রোলিং, ব্যাশিংয়ের পাশাপাশি চলছিল কাপুর পরিবারের প্রত্যেক সদস্যের মানবিকতার বিবরণ। 

610

শ্রীদেবী পরিবারের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ মানুষ ছিলেন। তাঁর মৃত্যুর শোক কি কারও নেই। সোনম এমন হাসতে হাসতে বিয়ে করলেন কীকরে। 

710

মানবিকতার প্রশ্ন ওঠে শ্রীদেবীর দুই মেয়েকে নিয়েও। জাহ্নবী এবং খুশিকে বেশ সেজেগুজেই আসতে দেখা গিয়েছে সোনমের বিয়েতে। পাপারাৎজির সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তোলেন তাঁরা। 

810

নেটবাসী সেই সময় কটাক্ষ করে বলে, "বাড়ির কোনও পোষ্য মারা গেলেও আমরা সেই দুঃখ ভুলতে পারি না সহজে। আর এদের দেখ, সেজে গুজে পাপারাৎজির সামনে পোজও দিচ্ছে।"

910

একাংশ সাইবারবাসী এও দাবি করেছিল, সোনম সম্ভবত আনন্দের সন্তানের মা হতে চলেছেন। তাই শ্রীদেবীর মৃত্যুর পর পরই বিয়ে সেরে ফেলেছেন। 

1010

সোনম সহ গোটা কাপুর পরিবারের কাছে এই ট্রোলিং কিংবা ব্যআশিং কোনওকিছুই তেমন গুরুত্ব রাখে না। নিজেদের পরিবারের অনুষ্ঠানে স্বাভাবিকভাবেই উপস্থিত হন তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos