কে এই মারিনা কুওয়ার, যার সঙ্গে ভূষণ কুমারের গোপন ফাঁস করার হুমকি দিচ্ছেন সোনু নিগম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে। বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম এবার সুশান্তের মৃত্যুতে বোমা ফাটালেন। আজ সুশান্তের সিং রাজপুত করেছে কাল হয়তো সঙ্গীত জগতের থেকে এই খবর আসতে পারে। শুধুমাত্র অভিনয় জগতেই নয়, বরং মিউজিক ইন্ডাস্ট্রিতেও রাজনীতিটা আরও জটিল। সোনুর মতে, মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ও বড় ধরণের মাফিয়ারাজ চলে। এখানেই ক্ষান্ত হননি সোনু। সম্প্রতি একটি ভিডিওতে টি-সিরিজের মালিক ভূষণ কুমারকে হুমকি দিয়েছেন, তিনি সাফ জানিয়ে দিয়েছেন সোনুর সঙ্গে পাঙ্গা নিলেই মারিনার  সমস্ত ভিডিও তিনি প্রকাশ্যে ফাঁস করে দেবেন। সোনুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই মারিনা কুওয়ারের নাম শিরেনামে উঠে এসেছে। কে এই মারিনা কুওয়ার।

Riya Das | Published : Jun 23, 2020 4:30 AM IST

18
কে এই মারিনা কুওয়ার, যার সঙ্গে ভূষণ কুমারের গোপন ফাঁস করার হুমকি দিচ্ছেন সোনু নিগম

 সঙ্গীত জগতের রাজনীতি নিয়েই বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের বিখ্যাত গায়ক সোনু নিগম।শুধুমাত্র অভিনয় জগতেই নয়, বরং মিউজিক ইন্ডাস্ট্রিতেও রাজনীতিটা আরও জটিল। সোনুর মতে, মিউজিক ইন্ডাস্ট্রিতে আর ও বড় ধরণের মাফিয়ারাজ চলে।

28


সোনুর এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই চলচ্চিত্রের শিরোনামে উঠে এসেছেন মারিনা কুওয়ার। কিন্তু সকলের মুখেই একটাই প্রশ্ন কে এই মারিনা?

38

মারিনা কুওয়ার হলেন টিভি অভিনেত্রী ও মডেল। বছর তিনেক আগেও গুরমিত রাম রহিমের চাঞ্চল্যকর রিপোর্টে মারিনা আলোচনায় উঠে এসেছিল।

48

২০১৭ সালে একটি ধর্ষণের মামলায় দুজন সাধ্বীকে দোষী সাব্যস্ত করার ফলে ডেরা প্রধান রাম রহিমকে ২০ বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

58

রাম রহিম সম্পর্কে মারিনা যে তথ্য প্রকাশ করেছিলেন তাতে জানা গিয়েছিল রহিম তাকে খারাপ ভাবে ছুঁয়েছিল এবং তাকে ছবি দেওয়ার অজুহাত দিয়ে গুহায় নিয়ে গিয়েছিল।

68

মারিনা কুওয়ার টিভি অভিনেতা ময়ূর ভার্মার সঙ্গে রিলেশনে ছিলেন। তারপর তাদের বিচ্ছেদ হয়ে যায়। এবং বর্তমানে তার দুজনেই ভাল বন্ধু। বিগবসের সিজন ৯-এ মারিনার সঙ্গে দেখা হয়েছিল ময়ূরের। তারপর থেকেই তাদের সম্পর্ক শিরোনামে উঠে এসেছিল।

78

সালটা ২০১৮। সাজিদ খান এবং ভূষণ কুমারের নামে অভিযোগ এনেছিলেন মারিনা। মিটু-র প্রচার চলাকালীন মারিনা অভিযোগ করেছিলেন যে ভিডিওতে কাজ দেওয়ার নামে ভূষণ কুমার তাকে বাড়িতে ডেকেছিলেন। এবং তার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন।

88

মারিনা বেশ কয়েকটি টিভি শোতে কাজ করেছেন। বোল্ড ফোটোশুটের জন্য তিনি মডেলিং জগতে জনপ্রিয়। ২০১৩ সালে শোনা গিয়েছিল, অক্ষয় কুমারের পাশাপাশি তাকেও দেখা যাবে। যদিও প্রকল্পটি আর এগোয়নি।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos