ব্লেজারের বোতাম খুলে বেরিয়ে আসছে অন্তর্বাস, শ্রদ্ধা দাসের হট ফোটো গুলো না দেখলে মিস করবেন!

বং-বিউটি শ্রদ্ধা দাস সম্প্রতি তাঁর হট ফোটো শ্যুটের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন।

Abhinandita Deb | Published : Jun 22, 2022 8:52 AM IST

16
ব্লেজারের বোতাম খুলে বেরিয়ে আসছে অন্তর্বাস, শ্রদ্ধা দাসের হট ফোটো গুলো না দেখলে মিস করবেন!

হলুদ রঙের ব্লেজারের সঙ্গে হলুদ ট্রাউজার পড়েছেন শ্রদ্ধা। ব্লেজারের বোতাম খোলার ভঙ্গি তে পোজ দিচ্ছেন, বিশেষ নজর কেড়েছে তাঁর ব্লেজারের ফাঁকে দৃশ্যমান পার্পল কালারের লেস-ডিজাইনের অন্তর্বাস টি।  

26

আরেকটি ছবি তে ট্রাউজারের পকেটে হাত ঢুকিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী, বোতাম খোলা ব্লেজারের সৌজন্যে হালকা বেগুনি রঙের লেস দেয়া অন্তর্বাস টির মধ্যে দিয়ে দেখা যাচ্ছে সুগঠিত বক্ষ-বিভাজিকা। 

আরও পড়ুন, শিমারি-শর্ট ড্রেসে অসম্ভব সেক্সী জাহ্নবী, চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

36

ছবি তে দেখা যাচ্ছে কোমরে হাত দিয়ে দাড়িয়ে রয়েছেন অভিনেত্রী, গলায় মাল্টিপল লেয়ারের গোল্ডেন চোকার টি দারুন মানানসই। ঠোঁটে হালকা গোলাপী গ্লসি লিপ শেড যেন নেশা ধরিয়ে দেয়।সাথে ব্রাউন হেয়ার কালার টি খুবই মানানসই।

আরও পড়ুন,বিয়ের দিনই আকস্মিক মৃত্যু দানি হ্যাম্পসনের, স্ত্রী কে হারিয়ে বিদ্ধস্ত টম,সোশ্যাল মিডিয়ায় এখনও জীবন্ত তাঁর ছবি গুলি!

46

চোখে ডিপ আইলাইনার ও হালকা কাজল এবং ঘন মাস্কারার চাহুনি তে যে কারুর হৃদয়ে তীর-বিদ্ধ করতে পারেন তিনি।শ্রদ্ধা তাঁর কেরিয়ার শুরু করেন বলিউড সিনেমা দিয়ে, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তেও অনেক ছবি করেছেন তিনি, তবে সিনেমার প্রধান নাইকা বা হিরোইন হিসেবে পর্দায় কখনো সেভাবে ছাপ না ফেললেও সহঅভিনেত্রী ও আইটেম-বম্বহিসেবেই তাঁকে বেশি পছন্দ করেন দর্শক রা।

আরও পড়ুন,'রকেট্রি' তে ক্যামিও করে কত পারিশ্রমিক নিলেন কিং খান? শুনলে চমকে উঠবেন!

56

বাংলা সিনেমা তেও এই অভিনেত্রী কে খুব কমই লিড রোলে দেখা গেছে, তিনি দ্বিতীয় প্রধান হিরোইন হিসেবে দক্ষিণী সুপারস্টার প্রভাসের সাথে অভিনয় করেছেন। হিন্দি ছাড়াও, তেলেগু, তামিল, কন্নড় ছাড়াও বাংলা ও ভোজপুরী তেও অভিনয় করেছেন তিনি।

66

শ্রদ্ধার একটি আলাদা ফ্যানবেস আছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফ্যান ফলোয়িং ধীরে ধীরে বাড়ছে, তিনি প্রমান করেছেন যে হট ফটোশ্যুট ও বিভিন্ন পোজ এ তিনি দারুন মুগ্ধ করেতে পারেন তাঁর অনুগামী দের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos