কোনও দিন মাধুরীর ছবি দেখেননি শ্রীরাম, তাই বরের সঙ্গে প্রথম আলাপপর্ব আজও এক কাহিনি

সিনে জগতের সুপার স্টার থেকে শুরু করে ভক্তদের মনে ঝড় তোলা ধক ধক গার্ল কার গলায় দেবেন মালা! এমনই প্রশ্ন নব্বইয়ের দশকের সকলের মনে ঘুরে বেড়াত। সকলের রাতে চোখের ঘুম কেড়েছিলেন মাধুরী, তাঁর পর্দায় উপস্থিতিই যেন এক কথায় বাজিমাত। অথচ সেই সুপারস্টারকে প্রথম দেখাতে চিনতেই পারেননি শ্রীরাম নেনে। কেমন ছিল মাধুরীর প্রথম আলাপের কাহিনি...

Jayita Chandra | Published : May 15, 2020 9:27 AM IST

18
কোনও দিন মাধুরীর ছবি দেখেননি শ্রীরাম, তাই বরের সঙ্গে প্রথম আলাপপর্ব আজও এক কাহিনি

মাধুরী দীক্ষিত তখন বলিউড কুইন। তাঁর রূপের জাদুতে কাবু গোটা বলিউড। এমনই সময় শ্রীরাম নেনের সঙ্গে সাক্ষাৎ হয় মাধুরী দীক্ষিতের। 

28

শ্রীরাম প্রথম দেখাতে মাধুরীকে চিনতেই পারেননি। এক সাক্ষাৎকারে মাধুরী বলেন, শ্রীরামকে দেখে মনে হয়েছিল, ও যেন এক সাধারণ মেয়ের সঙ্গে দেখা করছে।

38

মাধুরীর সঙ্গে দেখা হওয়ার আগে কোনও দিন শ্রীরাম তাঁর ছবিই নাকি দেখেননি। মাধুরীকে দেখার পরও যেন কোনও প্রতিক্রিয়া হয়নি, তখনই বিষয়টা আঁচ করেছিলেন  মাধুরী। 

48

প্রথম দেখাতেই শ্রীরাম মাধুরীকে প্রস্তাব দিয়েছিলেন, মাউন্টেইন বাইকিং-এ যাওয়ার জন্য। মাধুরী জানান, তিনি দীর্ঘ ২০ বছর সাইকেলেই ওঠেননি। 

58

সাত পাঁচ না ভেবে তিনি রাজি হয়ে গিয়েছিলেন। তখন থেকেই পথ চলা শুরু। এরপরই বেজেছিল বিয়ের সানাই।

68

বউভাতের রাতে শ্রীরাম জানতে পেরেছিলেন মাধুরী কত বড় অভিনেত্রী। অবাক হয়ে শ্রীরাম মাধুরীকে বলেছিলেন, কত লোকজন আসছেন...

78

মাধুরী জানিয়েছিলেন, এনারা সকলেই স্টার। তবে তাঁদের মধ্যে কেবল অমিতাভকেই চিনতে পেরেছিলেন শ্রীরাম। কারণ স্কুল জীবন থেকে তাঁর ছবি দেখে আসছেন তিনি। 

88

এরপর থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ যায় বদলে। একে অন্যের জন্য সময় করে নিয়ে সংসার গোচ্ছাতে শুরু করেন, কখনই অপারেশন, কখনও শ্যুটিং, অন্যজন সর্বদাই থাকত প্রস্তুত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos