মৃত্যুর দিন দুবাইয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা করেন সুশান্ত, দাবি সুব্রামণিয়ন স্বামীর

সুশান্ত সিং রাজুপতের মৃত্যুতে সিবিআই তদন্তের জেরে ক্রমশ এগোতেই বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। ইডি ইতিমধ্যে জেরা করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত এবং রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি সহ অনেককেই। সিবিআইও তলব করছে রিয়াকে। সুশান্তের পরিবার বনাম রিয়া এখন তুঙ্গে। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে আওয়াজ তুলেছে দেশবাসী সহ একাংশ অভিনেতা অভিনেত্রীও। এছাড়াও তালিকায় রয়েছেন রাজ্যসভা সাংসদ সুব্রামণিয়ন স্বামী। তিনিও এক নাগারে সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে লড়ে চলেছেন। সম্প্রতি তাঁর বক্তব্যে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য।

Adrika Das | Published : Aug 25, 2020 12:55 PM IST

18
মৃত্যুর দিন দুবাইয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা করেন সুশান্ত, দাবি সুব্রামণিয়ন স্বামীর

তাঁর দাবি, সুশান্তের মৃত্যুর দিনই দুবাইয়ের এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ ছিল তাঁর। দুবাইয়ের এক ড্রাগ ডিলার আয়েশ খান সুশান্তের সঙ্গে ১৪ জুন দেখা করে। এই বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন তিনি। 

28

দুবাইয়ের এ কোন ব্যক্তির সঙ্গে দেখা করেছিলেন সুশান্ত। আর কেনই বা ১৪ জুন তাঁর সঙ্গে দেখা করার পর মৃত্যুর দিকে ঢলে পড়লেন তিনি। নিত্যদিন উঠে আসছে নানা দাবি, নানা তথ্য।

38

আয়েশ খান নামক এই ব্যক্তি এবং সুশান্ত মৃত্যুতে দুবাইয়ের সংযোগকে সিবিআইয়ের খতিয়ে দেখা উচিত বলে দাবি করেছেন সুব্রামণিয়ন স্বামী। সম্প্রতি সুপ্রিম কোর্টের সিলমোহর পড়েছে সিবিআই তদন্তে। 

48

যার পর তিনি নিজের আনন্দ ব্যক্ত করে জানিয়েছিলেন গুরুত্বপূর্ণ কিছু কথা। তিনি জানান, সুশান্তের খুন সাংঘাতিকভাবে পরিকল্পিত। কোনও পেশাদার খুনির পক্ষেই এভাবে কাজটি করা সম্ভব।

58

তিনি জানান, "সরকার বিচার না দিতে পারলেও সুপ্রিম কোর্ট দিয়েছে। প্রথমদিন থেকে আমি সিবিআই তদন্তের কথা বলে এসেছি। সুশান্তের বিরুদ্ধে বিশাল বড় ষড়যন্ত্র করা হয়েছে।"

68

"যুদ্ধ সবেমাত্র শুরু হয়েছে। এখনও গোটা ময়দানে সকলকে নামতে হবে। যেকেউ এই যুদ্ধক্ষেত্রে নামতে পারে। এতদিন সব আড়ালে ছিল এখন সব জনসমক্ষে হবে।"

78

"মহারাষ্ট্র সরকারকে ওর জায়গা বুঝিয়ে দিতে হবে। মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার, সবাইকেই কাঠগড়ায় দাঁড় করানোর সময় এসে গিয়েছে।"

88

প্রসঙ্গত, স্টারকিডদের মধ্যে সিবিআই তদন্তকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছেন বরুণ ধাওয়ান সহ পরিনীতি চোপড়াও। বলিউডের গুটিকতক তারকারা সিবিআই তদন্তে নিয়ে সমর্থন জানাতেই দু'ভাগে বিভক্ত হয়ে গিয়েছে ইন্ডাস্ট্রি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos