অর্ধনগ্ন শরীর, 'Bikini Babe'-দের সঙ্গে পুল পার্টিতে মত্ত সুহানা, শাহরুখ কন্যার ছবিতে আগুন


বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্কা দিচ্ছে সুহানা।  বন্ধুদের নিয়ে খোশমেজাজেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন সুহানা।জন্মদিনের রেশ যেন কাটছেই না। একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রায় উন্মুক্ত শরীরেই পুল পার্টিতে মজে শাহরুখ কন্যা সুহানা,অন্তর্জালে ভাইরাল মন্নতের রাজকুমারীর হট অবতার।

Riya Das | Published : May 27, 2021 3:56 AM IST / Updated: May 27 2021, 09:35 AM IST

110
অর্ধনগ্ন শরীর, 'Bikini Babe'-দের সঙ্গে পুল পার্টিতে মত্ত সুহানা, শাহরুখ কন্যার ছবিতে আগুন

জন্মদিনের রেশ যে এখনও কাটিয়ে  উঠতে পারেননি শাহরুখ কন্যা, তা তার ছবিতেই স্পষ্ট। জন্মদিনের একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। 
 

210

সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন স্টারকিড সুহানার একাধিক ফ্যানপেজ থেকেই এই ছবি নিমেষে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। বন্ধুদের নিয়ে খোশমেজাজেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন সুহানা।

310

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান। বন্ধুদের নিয়ে জন্মদিনের পার্টিতে সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা।

410

 বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও তাকে নিয়ে সর্বদাই গুঞ্জন তুঙ্গে। এবার পুল পার্টিতে নজর কেড়েছেন শাহরুখ কন্যা। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

510


সুইমিং পুলের মাঝে দাঁড়িয়ে বং-বেরঙের বিকিনি গার্ল। সেই বিকিনি বেবদের ছবিই এখন অন্তর্জালে ভাইরাল।

610

মাল্টিরঙের বিকিনি বেব-দের মাঝখানে সুহানা। তবে ছবিতে প্রথম সারিতে নয়, বরং সকলের পিছনে দেখা গিয়েছে সুহানাকে। 
 

710


সুহানার বিকিনি স্পষ্ট দেখা না গেলেও জলকেলির এই ছবিতেই মজে নেটিজেনরা। ঝড়ের গতিতে ভাইরাল এই ছবি।
 

810


বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। 

910


বিকিনি কাট পোশাকে হাত দিয়ে চাপা স্তনযুগল, বক্ষ-বিভাজিকার গভীর খাঁজেই মিরর সেলফিতে ভাইরাল হয়েছেন মন্নতের রাজকুমারী।

1010


বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos