খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। কিছুদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ।  ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh chandrashekhar)সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা (Jacqueline Fernandez)  । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি ঘিরেও জোর চর্চা শুরু হয়েছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নয়া তথ্য,যা শুনলে চোখ কপালে উঠবে আপনারও। জানা গেছে, সুকেশের সহকারী পিঙ্কি ইরানি তার সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়ে দেয়। একসময়ে ঘনিষ্ঠতা বাড়তে থাকলেও একদিন আচমকাই ঝগড়ায় পৌঁছায়ে সুকেশ-জ্যাকলিনের সম্পর্ক। সেই সময় জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক  ঠিক করতে পিঙ্কিকে ১০ কোটি টাকাও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর।

Riya Das | Published : Feb 26, 2022 6:53 AM IST

19
খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

কিছুদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ।  ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের (Sukesh chandrashekhar)সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা   ।

29


তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে  (Jacqueline Fernandez) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি ঘিরেও জোর চর্চা শুরু হয়েছে। 
 

39

জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez)  নিয়ে সরগরম বি-টাউন । প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। জ্যাকলিনের (Sukesh chandrashekhar) গলায় স্পষ্ট লাভ বাইটসকেও সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ।
 

49

 সম্প্রতি প্রকাশ্যে এসেছে নয়া তথ্য,যা শুনলে চোখ কপালে উঠবে আপনারও। জানা গেছে, সুকেশের (Sukesh chandrashekhar) সহকারী পিঙ্কি ইরানি তার সঙ্গে জ্যাকলিনের আলাপ করিয়ে দেয়। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী সঙ্গে ভুয়ো কলে কথা বলার অভিনয় করে জ্যাকলিনের (Jacqueline Fernandez)  কাছে নিজের সম্পর্কে বিশ্বাসযোগ্যতা বাড়িয়ে তোলেন প্রতারক সুকেশ।

59

একসময়ে ঘনিষ্ঠতা বাড়তে থাকলেও একদিন আচমকাই ঝগড়ায় পৌঁছায়ে (Sukesh chandrashekhar) সুকেশ-জ্যাকলিনের   (Jacqueline Fernandez)  সম্পর্ক। সেই সময় জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক  ঠিক করতে পিঙ্কিকে ১০ কোটি টাকাও দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর

69

এখানেই শেষ নয়, এরপরই বিবাদ মিটতেই   (Jacqueline Fernandez)  জ্যাকলিনকে বহুমূল্য হিরের আংটি দিয়ে প্রেম নিবেদন করেন সুকেশ (Sukesh chandrashekhar)। হিরের আংটির মধ্যে জ্যাকলিন এবং সুকেশের নামের ইংরাজি বানানের আদ্যাক্ষর বসানো ছিল। তবে শুধু  হিরের আংটিই নয়, সুকেশের থেকে অসংখ্যা দামি উপহার পেয়েছিলেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।

79


কিছুদিন আগেই জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন কনম্যান সুকেশ (Sukesh chandrashekhar)।। জেল থেকে নিজের হাতে লেখা একটি নোট প্রকশ করেন তিনি। সুকেশ জানান, বলি নায়িকা সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, শুধু তাই নয়, এই সম্পর্ক ছিল ভালবাসার। দুজনের এই সম্পর্কের মধ্যে কোনো আর্থিক  সম্পর্র ছিল না। ঝড়ের গতিতে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

89

নিজের আইনজীবীর দ্বারা এই হাতে লেখা নোট পাঠিয়েছেন কনম্যান সুকেশ। যেখানে স্পষ্ট লেখা রয়েছে, এটা দেখে খুব কষ্ট হচ্ছে আর খারাপ লাগছে এভাবে ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়া হচ্ছে। যা আমি সংবাদমাধ্যমের দ্বারা জানতে পেরেছি। এটা একজনের ব্যক্তিগত জীবনে অনধিকার চর্চা। আমি এর আগেও জানিয়েছি আমার আর জ্যাকলিনের (Jacqueline Fernandez)  মধ্যে সম্পর্ক ছিল। তবে যেভাবে দেখানো হচ্ছে সব জায়গায় যে আর্থিক চাহিদার কথা তুলে ধরা হচ্ছে তা একদমই ঠিক নয়। আমাদের এই সম্পর্কে ভালবাসার ছিল, সম্মান ছিল কোনও প্রত্যাশা ছাড়াই।

99

সূত্রের খবর, জ্যাকলিন   (Jacqueline Fernandez) একটি বিবৃতিতে জানিয়েছিলেন তার ব্যক্তিগত ছবিগুলি কোনওভাবেই যেন এইভাবে প্রচার করা না হয়। শুধু তাই নয়, একপ্রকার বলতে গেলে সকলকে অনুরোধ করেছিলেন। কিন্তু কোনওকিছুই আর গোপন থাকছে না। উল্টে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos