নগ্ন চাবুক ফিগার, উঁকি মারছে নিতম্ব, 'গোপনাঙ্গ' লুকোতেই কি লজ্জায় টুপি দিয়ে শরীর ঢাকলেন সানি লিওন

সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। যে কোন ছবি পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সানি। নগ্নতা যেন জলভাত।  নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল সানি লিওন। এবারও তার অন্যথা হল না। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে মেলে ধরলেন সানি লিওন। 
 

Riya Das | Published : Jun 15, 2021 5:07 AM IST

19
নগ্ন চাবুক ফিগার, উঁকি মারছে নিতম্ব, 'গোপনাঙ্গ' লুকোতেই কি লজ্জায় টুপি দিয়ে শরীর ঢাকলেন সানি লিওন


সানি লিওন মানেই যৌবনের উঁকি। লাস্যময়ীর সেক্সি ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী। বর্ষার একপসলা বৃষ্টির মতোই নেটদুনিয়ার হটকেক সানি লিওন। 

29

 নগ্নতা যেন জলভাত।  নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল সানি লিওন। 

39

এবারও তার অন্যথা হল না। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে মেলে ধরলেন সানি লিওন। ছবি প্রকাশ্যে আসতেই হৈ চৈ পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

49

অন ক্যামেরায় নগ্ন হয়ে হট পোজে ভাইরাল সানি লিওন। বিখ্যাত ফটোগ্রাফারের নগ্ন ফটোশ্যুট দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এটা দেখার জন্যই মুখিয়ে থাকেন দর্শকরা।

59

বিকিনি তো অনেক হয়েছে এবারের টা একটু হটকে।  সম্পূর্ণ নগ্ন হয়েই ২০২১-এর ক্যালেন্ডার ফটোশ্যুটে রাতের ঘুম কাড়লেন সানি লিওন।

69

স্তম্ভের উপর হেলান দিয়ে অপলক চাহনিতে ক্যামেরায় দিকে তাকিয়ে সানি। শরীরে নেই সুতোর লেশমাত্র, পা উপরে তুলতেই উঁকি মারছে নিতম্ব। শেষমেষ নিজের লজ্জা ঢাকতেই কি টুপি দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন সানি লিওন।

79

ন্যুড রঙের টুপি দিয়ে গোপনাঙ্গ ঢাকা, পায়েও একই রঙের স্টিলেটো। শরীরের সঙ্গেই যেন সবটা মিলেমিশে গেছে। ক্যাপশনে লেখা, 'গ্রীষ্ম এসে গেছে'।

89

ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুট মানেই নয়া নয়া চমক সঙ্গে একরাশ বিতর্ক। ২০২০ সালেও চমকে দিয়েছিলেন সানি লিওন। সেবার পোশাক ছাড়া বই দিয়ে নিজের শরীর ঢেকে ঝড় তুলেছিলেন সানি।
 

99

বিতর্ক যেন পিছু ছাড়ে না। গত বছরের ন্যুড ফোটোশ্যুটের রেশ না কাটতেই সব কিছু দিব্যি ভুলে ফের ন্যুড ফোটোশ্যুটে আগুন জ্বালালেন প্রাক্তন নীল তারকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos