পরিবারের পাশে অঙ্কিতা, বিধ্বস্ত অবস্থায় সুশান্তের বাড়ি পৌঁচ্ছলেন প্রাক্তন প্রেমিকা

অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্ক ভেঙেছিল বছর খানেক আগেই। তাই শেষ সময় তিনি পাশে থাকতে পারেনি সুশান্তের। মৃত্যুর খবর পেয়েই ছুঁটে এসেছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। হাসপাতালে গিয়ে সুশান্তকে দেখে এসেছিলেন, মঙ্গলাবর সকালে পরিবারের সঙ্গে দেখা করতে বান্দ্রার বাড়িতে উপস্থিত অঙ্কাতে। 

Jayita Chandra | Published : Jun 16, 2020 11:24 AM IST / Updated: Jun 19 2020, 11:25 AM IST

18
পরিবারের পাশে অঙ্কিতা, বিধ্বস্ত অবস্থায় সুশান্তের বাড়ি পৌঁচ্ছলেন প্রাক্তন প্রেমিকা

সুশান্তের মৃত্যুর খবর পাওয়া মাত্রই ছুঁটে এসেছিলেন টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। সোমবার হাসপাতালে অঙ্কিতা উপস্থিত হলেও ছিলেন না শেষ যাত্রায়।  

28

মঙ্গলবার সকালে সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে উপস্থিত হন অঙ্কিতা ও তাঁর মা। পরণে সাদা পোশাক। বান্দ্রার বাড়িতে হাজির হন সুশান্তের প্রাক্তন প্রেমিকা।

38

শেষ সময় পাশে থাকতে পারেননি তিনি। একাধিকবার কাছের মানুষদের কাছে আক্ষেপ প্রকাশ করেছিলেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েছেন তিনি। 

48

মঙ্গলবার স্পষ্ট অঙ্কিতার মুখে হতাশার ছাপ। বিদ্ধাস্ত অবস্থাতে পৌঁচ্ছলেন সুশান্তের পরিবারের কাছে।  দেখা করে কথা বললেন তিনি। 

58

পবিত্র রিস্তা ধারাবাহিকে এক সঙ্গে কাজ করেছিলেন এই জুটি। সেখান থেকেই প্রেমপর্ব শুরু। একে অন্যের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন তাঁরা। 

68

সোমবার এই অভিনেতার চলে যাওয়া মেনে নিতে পারেনি বলিউড। মেনে নিতে পারেনি তাঁর ভক্তরা। সোমবার বৃষ্টি মাথায় নিয়েই অভিনেতাকে শেষ বিদায় জানাতে উপস্থিত হয়েছিলেন রাজকুমার রাও, কৃতি স্যানন, শ্রদ্ধা কাপুর বিবেক ওবেরয় প্রমুখেরা। 

78

এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয় অভিনেতার মৃত্যুকে নিয়ে। সুশান্ত সিং কেন মানসিক অবসাদে ভুগছিলেন, প্রশ্ন তোলে সকলেই। 

88

যদিও সুশান্ত সিং রাজপুতের মন খুব ভালো ছিল, তবে কাছের মানুষদের দাবি তিনি নিজেকে গুঁটিয়ে রাখতেন, নিজের এক জগত তৈরি করেছিলেন অভিনেতা, যেখানে কারুর প্রবেশ ছিল নিষেধ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos