ভিকি, আয়ুষ্মান, রাজকুমারদের দেখে কি হিংসে হত, প্রশ্নের উত্তরে অবাক করেছিলেন সুশান্ত

সুশান্ত সিং রাজপুতের সময়ই এক গুচ্ছ বলিউড স্টারেরা একই সঙ্গে পা রেখেছিলেন বিনোদন জগতে। সকলেই নিজের মত করে ব্যাটিং করছিলেন ময়দানে। কখনও হিট, কখনও ফ্লপ, কখনও লাইম লাইট কখনও আবার হারিয়ে যাওয়া। সেই তালিকাতে বেশ উজ্জ্বল নাম ছিল সুশান্ত। তবুও বলিউড তাঁকে আপন করতে পারেনি দাবি ছিল তাঁর। তবে কী সমসাময়িক প্রতিযোগীদের নিয়ে মনে হিংসে দেখা দিতো... 

Jayita Chandra | Published : Jun 23, 2020 4:34 AM IST / Updated: Jun 23 2020, 11:26 AM IST

19
ভিকি, আয়ুষ্মান, রাজকুমারদের দেখে কি হিংসে হত, প্রশ্নের উত্তরে অবাক করেছিলেন সুশান্ত

বলিউডে একই সঙ্গে প্রবেশ করেছিল একাধিক স্টার। যাঁদের প্রত্যেকেরই এক ভিন্ন পরিচিতি রয়েছে বিনোদন জগতে। সেই তাবিকার মধ্যে নাম ছিল সুশান্তেরও। 

29

প্রত্যেক মধ্যে সম্পর্ক কেমন ছিল, তাঁদের সঙ্গে প্রতিযোগিতাতেই কী পিছিয়ে পড়ছিলেন তিনি, সুশান্ত নিজে কী মনে করতেন! 

39

সুশান্তের মৃত্যুর পর একে একে খোলসা হয় বলিউড নিয়ে সুশান্তের ক্ষোভ। বলিউড তাঁকে এক ঘরে করে দিতে চলেছিল। আর সেই ধাক্কাই নাকি সহ্য করতে পারেননি তিনি...

49

তবে কী সমসাময়িক অভিনেতাদের সঙ্গে পেড়ে উঠছিলেন না সুশান্ত, এক সাক্ষাৎকারে এসে এই নিয়ে খোলামেলা আলোচনা করেন তিনি। মন খুলে অবাক করা উত্তর, জানিয়েছিলেন কোনও হিংসাই নেই, বরং শেখার আছে। 

59

রাজকুমার রাও-এর সঙ্গে তাঁর প্রথম ছবি করা। সেই ছবিতে শ্যুটিং চলাকালিন তিনি খুব কাছ থেকে দেখেছিলেন। রাজকুমার যতই রিহার্সাল করুক না কেন ক্যামেরার সামনে একেবারে অন্য মানুষ। 

69

ভিকি কৌশল না বলে অনেক কিছু বলে দিতে পারেন। তাঁর এই চুপ করে নিজের প্রতিক্রিয়া দেওয়াটা সুশান্তের খুব ভালোলাগার ছিল। 

79

আয়ুষ্মান খুরান্না, তিনি তো বলিউডে নিজের এক জ্যঁর বানিয়ে নিয়েছেন। সুশান্তের কথায়, আয়ুষ্মান যেটা করব ভাবে সেটাই করে। এই ফোকাস খুব কম মানুষের মধ্যে থাকে।

89

সিদ্ধার্থ মালহোত্রাকে দেখে একটাই কথা মনে হয় এনার্জি। সুশান্ত জানিয়েছিলেন, সকিছুই ফিকে যতক্ষণ না প্রাণ ভরা হাসি মজা ও এনার্জি তোমার মধ্যে থাকবে।

99

তাই তিনি সকলের থেকে একটু একটু করে শিখছেন। যা তিনি পারচ্ছেন না অন্যরা করে দেখাচ্ছেন, সেটা কীভাবে সম্ভব, তাও লক্ষ্য করার চেষ্টা করছেন। এটাই সুশান্ত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos