অঙ্কিতার মত তাঁকে কেউ ভালবাসবে না, বুঝেছিলেন সুশান্ত, মুখ খুললেন অভিনেতার ডাক্তার

পবিত্র রিশতা ধারাবাহিক থেকে ঘনিষ্ঠতার শুরু অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজাপুতের। সম্পর্কে বাঁধা পড়তেও বেশি সময় নেননি তাঁরা। ধারাবাহিকটি চার-পাঁচ মাসের মধ্যে ছেড়ে দিলও বছর ছয়েক ধরে ছিল তাঁদের সম্পর্ক। অঙ্কিতা বিয়ের জন্য প্রস্তুতি নিতে চাইলেও সেই সময় সুশান্ত প্রস্তুত ছিলেন না। সেই আক্ষেপ নিয়েই চলে গেলেন অভিনেতা। সুশান্তের সাইকোলজিস্ট কেসারি ছাবড়া মুখ খুললেন অবশেষে। সুশান্ত শেষে কয়েক মাস বারে বারে অঙ্কিতার কথা তুলতেন তাঁর কাছে। অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি যে কত বড় ভুল করেছিলেন তা সর্বদা টের পেতেন। 
 

Adrika Das | Published : Jun 20, 2020 2:23 AM IST

113
অঙ্কিতার মত তাঁকে কেউ ভালবাসবে না, বুঝেছিলেন সুশান্ত, মুখ খুললেন অভিনেতার ডাক্তার

আরও বেশি বুঝেছিলেন রিয়া চক্রবর্তীর ব্যবহারে। কেসারি ছাবড়ার সাক্ষাৎকারে এবার জট ধীরে ধীরে খুলবে নাকি রহস্য আরও ঘনীভূত হবে সেটাই দেখার বিষয়। 

213

রিয়া চক্রবর্তীর ব্যবহারে খুবই দুঃখিত থাকতেন সুশান্ত। রিয়ার ব্যবহারের বিষয় অবশ্য ডাক্তার ছাবড়া কিছুই তেমন বলেননি। তবে সুশান্তের প্রতি রিয়ার ব্যবহারই অভিনেতার অবসাদের প্রধান কারণগুলির মধ্যে একটি। 

313

অন্যদিকে বেশ কিছু সম্পর্কও নিমেষের মধ্যে ভেঙে যায় সুশান্তের। ডাক্তারের কথায়, কৃতি স্যাননের সঙ্গে সম্পর্ক ছিল সুশান্তের যা বেশি দূর গড়ায়নি। 

413

এমনকি এক পরিচালকের মেয়েকেও ডেট করতেন সুশান্ত। তার পরিচয় দিতে নারাজ ডাক্তার। তবে পরপর সম্পর্কে চিড় ধরায় ভেঙে পড়েছিলেন সুশান্ত। 

513

তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসত, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন। 

613

এবার প্রশ্ন উঠছে, তাহলে কি সুশান্ত খানিক বাধ্য হয়েই রিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছিলেন। রিয়ার সঙ্গে সম্পর্কে মোটেই খুশি ছিলেন না সুশান্ত। তবুও বিয়ের সিদ্ধান্ত তাহলে কিসের।

713

মহেশ ভাট যে রিয়াকে উপদেশ দিয়েছিলেন সুশান্তকে ছেড়ে দেওয়ার, তাও জানতেন অভিনেতা। মহেশ ভাটের কথা মত সুশান্তকে ছেড়েও চলে যান রিয়া। 

813

তারপর হয়তো অঙ্কিতার সঙ্গে ব্রেক আপের আক্ষেপ ভুলতে পারছিলেন সুশান্ত। অঙ্কিতাকে কি তাহলে শেষ নিঃশ্বাস অবধি মনে করে গিয়েছিলেন সুশান্ত।

913

অন্যদিকে সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতাকে যেভাবে বিধ্বস্ত অবস্থায় সুশান্তের বাড়ির সামনে দেখা গিয়েছিল তাতে বলা মুশকিল যে তাঁদের মধ্যে আর ভালবাসার কোনও সম্পর্কই নেই। 

1013

সুশান্তের পরিবারের পাশেও যথাসাধ্য থাকার চেষ্টা করে চলেছেন অঙ্কিতা। সুশান্ত এবং অঙ্কিতাকে একসঙ্গে ব্রেক আপের পরও দেখলে ভক্তরা বলত মেড ফর ইচ আদার।  

1113

এই একই ভাবনা হয়তো সুশান্তের মনে কোথাও ছিল। অঙ্কিতা আজ পাশে থাকলে কি সত্যি এই দিন দেখতে হত সুশান্তকে। 

1213

প্রসঙ্গত, ডাক্তার ছাবড়া এও বলেন, সুশান্ত ভাবতেন, তাঁর বাইপোলার চিন্তাভাবনা মাথায় ঘোরে। 

1313

বাইপোলার ডিসঅর্ডারে আত্মহত্যার চিন্তাভাবনা আসাটা স্বাভাবিক। তবে সঠিক চিকিৎসায় মানুষ সুস্থ হয়ে ওঠে। সুশান্ত নিজেকে বাইপোলার ভাবলেও ডাক্তার এ বিষয় কোনও মতামত দেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos