'সুশান্তের মৃত্যু নিয়ে এরা রাজনীতি করছে', বিস্ফোরক প্রয়াত অভিনেতার পরিবার

সুশান্ত সিং রাজপুতের পরিবারে শোকের ছায়া যেন দিন দিন গাঢ় হয়ে চলেছে। ছেলের অকাল মৃত্যু মেনে নিতে আজও কষ্টে পরিবারের প্রত্যেক সদস্য। এরই মাঝে তাঁদের বাড়র ছেলেকে নিয়ে চারপাশে চলছে তীব্র প্রতিবাদ, মিছিল, বলিউড এবং স্বজনপোষণের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। এসবের বোঝা আর বয়ে বেড়াতে পারছে না সুশান্তের পরিবার। প্রয়াত অভিনেতার এক সদস্যের দাবি, সুশান্তের মৃত্যুকে ঘিরে চলেছে রাজনীতি। যার কারণে পরিবারের এই শোকের সময় হতাশা আরও বাড়ছে। শেখর সুমনের পাটনায় প্রেস কনফারেন্সের পর থেকেই পরিবারের ক্ষোভ আরও বেড়ে গিয়েছে।

Adrika Das | Published : Jul 11, 2020 12:44 PM IST

18
'সুশান্তের মৃত্যু নিয়ে এরা রাজনীতি করছে', বিস্ফোরক প্রয়াত অভিনেতার পরিবার

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের 'মাফিয়া' দের নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন শেখর সুমন। সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করে পাটনায় একটি সাংবাদিক বৈঠকও রাখেন তিনি। সেখানে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবিও রাখেন। 

28

সেই নিয়ে এখন ক্ষুব্ধ সুশান্তের পরিবার। প্রয়াত অভিনেতার পরিবারের এক সদস্যের দাবি, সুশান্তের মৃত্যু নিয়ে চলছে রাজনীতি। তাঁর দাবি, শেখর সুমন তাঁদের সঙ্গে দেখা করার পরই রাষ্ট্রীয় জনতা দলে যোগদান করেন। শেখর, রাষ্ট্রীয় জনতা দলের তেজস্বী যাদবের সঙ্গে দেখা করেন। 

38

সেই সদস্যের কথায়, সাংবাদিক বৈঠকটির বিষয় তাঁদের কিছুই জানাননি শেখর। তাঁদের কথায়, "মুম্বই পুলিশের দ্বারা সমস্ত তদন্ত চলছে। এদিকে উনি পাটনায় এক রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে সাংবাদিকদের উদ্দেশ্যে নানা কথা বলছেন। এটা রাজনীতি ছাড়া আর কী।"

48

"বাড়িতে এমন কয়েকজন সদস্য রয়েছেন যারা রাজনীতির সঙ্গে যুক্ত। তবে আমরা এর বাইরে কোনও রাজনৈতিক দলের হস্তক্ষেপ চাই না। পুলিশ তদন্ত করছে। পুলিশকে পুলিশের কাজ করতে দেওয়া হোক। এর মাঝে কেউ না কথা বললেই ভাল।"

58

সন্দীপ সিংকেও নিয়ে যথেষ্ট হতাশ সুশান্তের পরিবার। সন্দীপ সুশান্তের ভাল বন্ধু ছিলেন বলেই এতদিন জেনে এসেছিল সকলে। হঠাৎই তাঁকে বিশ্বাসঘাতক হিসাবে দাবি করে চলেছে সোশ্যাল মিডিয়া সহ বেশ কয়েকজন তারকারাও। 

68

সুশান্তের মৃত্যুর ঠিক পরই তিনি বলিউডকে ক্লিনচিট দেন। যে সময় সোশ্যাল মিডিয়া, গোটা দেশ বলিউডের উপর ক্ষোভ উগরে দেয়, সে সময় সংবাদমাধ্যমে সন্দীপ বলেন, বলিউড কোনও ভাবেই সুশান্তের উপর প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে অত্যাচার চালায়নি। 

78

অথচ সপ্তাহ দুয়েক পরই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে শেখর সুমনের সঙ্গে প্রতিবাদের ঝড় তুললেন। বলিউডের তরফদারি করার পাশাপাশি কেন সুশান্তের আকস্মিক মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করছেন তিনি। তাঁর এই পাল্টা মন্তব্যে জল্পনা তুঙ্গে। 

88

যে সকল নেটিজেনরা সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় বরং পূর্বপরিকল্পিত খুন বলে দাবি করছিল তারা এবার সেই পরিকল্পনার তালিকায় মহেশ ভাট, রিয়া চক্রবর্তী, সুরজ পাঞ্চোলি, সলমন খানের পাশাপাশি নাম জুড়ে দিয়েছেন সন্দীপ সিংয়েরও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos