দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক নারীসঙ্গ, কী জবাব দিলেন রণবীর

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। বলিউডের হটেস্ট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। তাদের দুষ্টু-মিষ্টি সম্পর্ক থেকে গসিপ সব কিছুই যেন লাইমলাইটে রয়েছে । কিছু  করেই হোক বা  কিছু না করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা  ও রণবীর । অনস্ক্রিন থেকে অফস্ক্রিন রসায়ন সর্বদাই নেটিজেনদের নজর কাড়ে। সম্প্রতি রণবীর সিং একাধিক নারীসঙ্গ নিয়ে এমন এমন বক্তব্য পেশ করেছেন,যা শুনে হতবাক হয়ে গেছিলেন দীপিকাও।

Riya Das | Published : Jul 11, 2020 11:14 AM IST / Updated: Jul 11 2020, 04:47 PM IST

110
দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক নারীসঙ্গ, কী জবাব দিলেন রণবীর

বলিউডের অন্যতম পাওয়ার হাউস রণবীর সিং সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। দুষ্টু-মিষ্টি  এই কাপল সম্প্রতি আবারও শিরোনামে এসেছেন।

210


লকডাউনের মধ্যে সেলেব গসিপ, থেকে পুরোনো ছবি, ভিডিওতে মজেছেন নেটিজেনরা। সেরকমই একটি পুরোনো সাক্ষাৎকার পেজ থ্রি-র পাতা সরগরম করছে।

310

বলিউডের অন্যতম রোম্যান্টিক দম্পতি  হিসেবে তারা সবার শীর্ষেই রয়েছেই। একে অপরের প্রশংসা করার জন্য খুব কম সুযোগই তার হাতছাড়া করেছেন।

410

বলি ইন্ডাস্ট্রিতে রণবীরের অনেক আগেই দীপিকা পাড়ুকোন জনপ্রিয়তা অর্জন করেছেন। যদিও রণবীরও খুব অল্প সময়ের মধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছে।

510

করণ জোহরের শো-তে রণবীরকে কিছু অপ্রাসঙ্গিক প্রশ্ন করা হয়েছিল। সেখানে করণ রণবীরকে প্রশ্ন করেছিলেন, কীভাবে তিনি বলিউডের গর্জিয়াস তারকাদের মুগ্ধ  করেছিলেন। রণবীরের উত্তর শুনে হতবাকও হয়েছিলেন দীপিকা। 

610

রণবীর জানিয়েছেন,আমি আমার জীবনে এমন কাউকে পাইনি যিনি আমাকে নিজের মতো করে মানিয়েছেন। যেটা দীপিকা করেছে। ছয় বছর ধরে আমি তাকে দেখেছি এবং তারপরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

710

আর এটাই প্রমাণিত যে অন্য কেউই তার মতোন করে আমায় আকর্ষিত করতে পারিনি।  দীপিকা সত্যিই সকলের থেকে  অন্যরকম।

810

রণবীর আরও জানিয়েছেন, দীপিকার সঙ্গে তার সম্পর্ক পুরো বন্ধুর মতো। যখন আমরা একসঙ্গে থাকি প্রতিটা মুহূর্তেই কোয়ালিটি টাইম কাটাই।

910


সত্যি কথা বলেত যখন আমরা একসঙ্গে বাড়িতে থাকি ভীষণই মজা করে সময় কাটে। প্রথমত আমরা প্রিয় বন্ধু, আর এটাই আমাদের সম্পর্কটাকে আরও দৃঢ় করতে সাহায্য করে। জানিয়েছেন রণবীর।

1010


 রণবীর আরও মনে করেন, দুজনেই যেহেতু একই প্রফেশনে আছেন, তাই কাছ নিয়ে অনেক আলোচনা করেন দুজনে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos