মাসের পর মাস সুশান্তের খোঁজ না পেয়েও কেন নিরব ছিলেন বাবা-দিদি , প্রশ্নবাণে বিদ্ধ 'রাজপুত' পরিবার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিক অভিযোগের আঙুল উঠেছে বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। এখন তাঁকে নিয়ে শোরগোল তুঙ্গে সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে। বিহার পুলিশ তাঁকে লোকেট করতে পারছেন না বলেই জানা গিয়েছে। রিয়ার বিরুদ্ধে অভিযোগ উঠেছে আত্মহত্যায় প্ররোচনা, জালিয়াতি এবং ষড়যন্ত্রের। সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। অন্যদিকে রিয়া এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন। এক অজ্ঞাত জায়গা থেকে ভিডিও করে ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। রিয়ার বিরুদ্ধে প্রশ্ন উঠলেও কোথায় যেন সন্দেহ দৃঢ় হয়ে চলেছে সুশান্তের পরিবারের প্রতি। 

Adrika Das | Published : Aug 2, 2020 9:34 AM IST / Updated: Aug 02 2020, 03:14 PM IST

110
মাসের পর মাস সুশান্তের খোঁজ না পেয়েও কেন নিরব ছিলেন বাবা-দিদি , প্রশ্নবাণে বিদ্ধ 'রাজপুত' পরিবার

প্রয়াত অভিনেতা পরিবার, রিয়ার বিরুদ্ধে অভিযোগ এনেছেন সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে এবং যোগাযোগ করতে আটকাতেন তিনি। 

210

এমনকি সুশান্ত দেহরক্ষী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সমস্ত পুরনো কর্মীদের ছাঁটাই করে নিজের চেনা কর্মী নিয়োগ করেছিলেন রিয়া। যার জেরে পুরনো কর্মীরা সুশান্তের খোঁজ খবর নেওয়ার সুযোগ পায়নি।

310

বাড়িতে আসা বন্ধ হয়ে গিয়েছিল সুশান্তের পরিবার এবং বন্ধু-বান্ধবদের। রিয়ার পরিবার এবং তাঁর বন্ধুরাও এসে পার্টি করতেন সুশান্তের ফ্ল্যাটে। অভিযোগ, সুশান্তকে হাই ডোজের ওষুধও খাওয়ানো হত।

410

তবে এই সমস্ত অভিযোগে কোথাও যেন সন্দেহ দৃঢ় হয়েই চলেছে। হুমকির কারণে হোক বা কোনও বাধ্যবাধকতা, সুশান্ত হয়তো কোনওভাবেই নিজের পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি।

510

একাংশ ভক্তরা প্রশ্ন তুলছে সুশান্তের পরিবারের দিকে। প্রথমত, সুশান্তের প্রেমিকা হিসাবে যদি এতই অপছন্দ ছিল তাহলে বিয়েতে রাজি হয়েছিল কেন পরিবার। 

610

সুশান্তের মৃত্যুর পরপরই পরিবার এক সদস্য খোলসা করেন, এ বছর নভেম্বরেই বিয়ে হওয়ার কথা ছিল সুশান্তের। পাত্রীর নাম যদিও বলেননি তিনি। তবে মুম্বই পুলিশের জেরায় রিয়া জানিয়েছিলেন তাঁর সঙ্গে সুশান্তের বিয়ে ঠিক হয়েছিল।   

710

দ্বিতীয়ত, সুশান্তের অবস্থার খোঁজ নেয়নি কেন তাঁরা। রিয়া যদি মাসের পর মাস কোনও পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে আটকাতেন তাহলে পরিবার কেন এগিয়ে এল না ছেলের কথা ভেবে। 

810

রিয়ার দিকে একাধিক প্রশ্ন, কটাক্ষ, মন্তব্য গেলেও কিছু প্রশ্ন যাচ্ছে তাঁর পরিবারের দিকেও। এমনকি সুশান্তের যে সকল বন্ধু-বান্ধবরা এখন দাবি করছেন সুশান্তের যোগাযোগ বন্ধ করার বিষয়।

910

তারা কেন যেচে সুশান্তের ফ্ল্যাটে যাননি বা তাঁর খোঁজ নেওয়ার চেষ্টা করেনি। মৃত্যুর কয়েক মাস আগে অবধিও সুশান্তের এক দিদি প্রিয়ঙ্কার সঙ্গে দেখা করতে আসতেন। 

1010

রিয়া সুশান্তের সঙ্গে থাকার পর থেকে তিনিও আসা বন্ধ করে দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় এবার প্রশ্নবাণে বিদ্ধ হচ্ছে পরিবার। সুশান্তের মৃত্যুর দেড় মাস পর কেন মামলা দায়ের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos