একাধিক পুজো-পার্বণ, হাজার হাজার টাকা পুরোহিতকে , সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্টে একাধিক তথ্য ফাঁস

সুশান্ত সি রাজপুতের মৃত্যুর তদন্ত ক্রমেই নয়া মোড় নিচ্ছে চলতি সপ্তাহে। সুশান্তের বাবার অভিযোগ দায়ের করার পরই নয়া মোড় নিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কেস। এরপরই বদলে যায় গত দেড় মাসেরহ চেনা ছবি। তড়িঘড়ি সামনে আসতে থাকে একের পর এক তথ্য। সম্প্রতি সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্ট ঘিরে তৈরি হয়েছে একাধিক ধোঁয়াশা, সেই তালিকাতে এবার নাম লেখালেন পুরোহিত। 

Jayita Chandra | Published : Aug 2, 2020 7:29 AM IST / Updated: Aug 02 2020, 01:23 PM IST

18
একাধিক পুজো-পার্বণ, হাজার হাজার টাকা পুরোহিতকে , সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্টে একাধিক তথ্য ফাঁস

সুশান্তের ব্যঙ্ক অ্যাকাউন্টে এবার করা নজর দিয়েছে বিহার ও মুম্বই পুলিশ। একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের স্টেটমেন্ট থেকে। 

28

রিয়াকেটাকা দেওযার পর এবার সামনে এলো পুজো পার্বণের ঘটনা। ঠিক এক বছর আগে একাধিক পুোজর জন্য লক্ষেরও বেশি টাকা ব্যায় করেছিলেন সুশান্ত। ব্যাঙ্ক স্টেটমেন্টে তার উল্লেখ মিলল এবার।

38

২০১৯ সালে জুলাই অগাস্ট মাস ধরে চলতে থাকে এই আর্থিক লেনদেন যা পুজো বাবদ করা হয়েছি। কিন্তু তার পর থেকে এই লেনদেন আর হয়নি।

48

সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে চোখে পড়ে ১৪ জুলাই ৪৫,০০০ টাকা দেওয়া হয়েছিল পুজো সামগ্রিকের জন্য। 

58

২২ জুলাই একই খাতে ৫৫ হাজার ও ৩৬ হাজার টাকা খবর হয়েছিল। এরপর ২ অগাস্ট হয় ৮৬ হাজার টাকা। 

68

৮ অগাস্ট ও ১৫ অগাস্ট ১১ হাজার ও ৬০ হাজার টাকা পুরোহিতের খরচ বাবদ দিয়েছিলেন সুশান্ত। ১৫ অগাস্টের পর থেকে এই বাবদ আর কোনও খরচ হয়নি। 

78

বর্তমানে সেই স্টেটমেন্টের ছবিই ঘুরে বেরাচ্ছে নেট দুনিয়ায়। একের পর এক তথ্য উঠে আসছে সামনে। হাজার হাজার টাকা সুশান্তের অ্যাকাউন্ট থেকে খরচ হয়েছে। 

88

যদিও এই খরচ নিয়ে এখনও স্পষ্টভাবে সুশান্তের বাড়ি থেকে কিছু জানানো হয়নি। সুশান্ত সিং রাপুতের তদন্তে এখন বিহার পুলিশ একাধিক তথ্য ক্ষতিয়ে দেখার জন্য খুঁজে চলেছেন রিয়াকে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos