রিয়ার সঙ্গে অন্তরঙ্গতায় মজে মহেশ ভাট, গালাগালির ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ১২ দিন কেটে গেলেও সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন মহেশ ভাট। ব্যস তাতে ক্ষোভ উগরে দিয়েছে বিশ্ববাসী। বিশেষত বাঙালির একটা বড় অংশ রয়েছে সেখানে। কমেন্টে গালাগালির ঝড় উঠেছে। 

Riya Das | Published : Jun 26, 2020 5:12 AM IST

19
রিয়ার সঙ্গে অন্তরঙ্গতায় মজে মহেশ ভাট, গালাগালির ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ।

29

অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর তদন্তের দাবি উঠেছে।

39

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেই বিপাকে পড়েছেন মহেশ ভাট। কমেন্টের নিজের ক্ষোভ উগরে গালিগালাজে ভরিয়ে দিয়েছেন বাঙালি ভক্তরা। বাংলায় লেখা গালিগালাজই নেটদুনিয়ায় ট্রেন্ড হয়ে গেছে।

49

মহেশের সঙ্গে রিয়ার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে  নিজেদের রাগ উগরে দিয়েছেন। বিশ্বজোড়া গালাগালির যেন ঝড় বইছে।

59


 কেউ কেউ লিখেছেন, কিছু কিছু লোক নারীদের পাশে দাঁড়াতে গিয়ে শুয়ে পড়ে, কেউ আবার বলেছেন  তিনি দুষ্টু লোক। মহেশকে নিয়ে নেটিজেনদের এই কটাক্ষ মুহূর্তে ভাইরাল হয়েছে।

69

সূত্র থেকে জানা গিয়েছে, সুশান্তকে দেখেই নাকি পারবিন ববির কথা মনে মনে গেছিল মহেশের, আর সেই কারণেই তিনি রিয়াকে ছেড়ে যাওয়ার পরামর্শ দেন। আর মহেশের কথা শুনেই নাকি সুশান্তকে ছেড়ে চলে আসে রিয়া। এই নিয়ে ক্ষোভে ফুসছেন ভক্তরা।

79

শুধু তাই নয়, নিজের ঠাকুরদার বয়সী একজন লোকের সঙ্গে কাজের লোভের নিজের কেরিয়ারের স্বার্থে রিয়া কী করে এতটা নিচে নামতে পারে তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

89

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে রিয়া ও মহেশের ঘনিষ্ঠ অন্তরঙ্গ মুহূর্তের ছবি। সেই ছবিতেই  রোষে ফেটে পড়েছেন নেটিজেনরা।

99

আজ থেকে প্রায় ২ বছর আগে রিয়া নিজের সোশ্যালে এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলো আপলোড করেছিলেন জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে। তারপর থেকে ট্রোলের মুখে পড়েছেন রিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos