'৩৪ বছর বয়স পর্যন্ত আমি কিছুই করতে পারিনি', সুশান্তের মৃত্যুতে মুখ খুললেন মনোজ বাজপেয়ী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুশোক কোনও মতেই যেন কাটিয়ে ওঠার নয়। মৃত্যুর পর কেটে গিয়েছে ১২ দিন। অথচ প্রতিটা পলকে তাঁকে বাঁচিয়ে রেখেছে নেটৃ-দুনিয়া ভক্তমহল। সুশান্ত এত সহজে হেরে যাওয়ার মানুষ ছিলেন না। তবুও সব ছেড়ে চলে যাওয়ার পেছনে কারণটা ছিক কী, এক সূত্র, একটা সংকেতের অপেক্ষায় এখন সকলেই। একে একে সুশান্ত কে নিয়ে মুখ খুলছেন সব তারকাই। ঠিক কী কারণে এই পরিণতি, আক্ষেপ প্রকাশ করলেন অভিনোতে মনোজ বাজপেয়ী... 

Jayita Chandra | Published : Jun 26, 2020 4:41 AM IST / Updated: Jun 26 2020, 10:16 AM IST

18
'৩৪ বছর বয়স পর্যন্ত আমি কিছুই করতে পারিনি', সুশান্তের মৃত্যুতে মুখ খুললেন মনোজ বাজপেয়ী

কেরিয়ার নিয়ে অবসাদে মৃত্যুটা কেউই যেন মেনে নিতে নারাজ। সুশান্তের বয়স ছিল মাত্র ৩৪ বছর। এখনই হার মানলেন তিনি! কেন প্রশ্ন তুললেন মনোজ বাজপেয়ী।

28

সুশান্তের মৃত্যুর পর অভিনেতাকে নিয়ে প্রশ্ন করায় উত্তরে অভিনেতা মনোজ বাজপেয়ী জানিয়েছিলেন, তিনি কেবল ভালো মানুষ হিসেবে সুশান্ত মনে রাখতে চান না, বরং তার থেকেও বেশি কিছু। 

38

সুশান্ত এই বয়সেই যা করে ফেলেছিলেন তিনি হয়তো এখনও তা করে উঠতে পারেনি। সাফল্য কাকে বলে সেটা বুঝতেই এই বয়স পার হয়েছিল তাঁর। 

48

সুশান্ত একটি ছোট এলাকা থেকে উঠে এসেছিলেন। ওপরে বলিউডে দাপিয়ে বেড়ানোর মত সবকিছু থাকলেও, ভেতর থেকে সুশান্ত ছিলেন সেই ছোট্ট গ্রামের মানুষই। তাই নিজের সঙ্গে অনেক কিছুরই মিল খুঁজে পান অভিনেতা। 

58

সুশান্ত সিং রাজপুতের এখনও অনেকটা পথ চলার বাকি ছিল। নেপোটিজম নিয়েও এদিন কথা বলেন মনোজ বাজপেয়ী। জানান, এটা বলিউডের দায়িত্ব, সকলকে নিয়ে চলা। নতুনদের স্বাগত জানানো। 

68

তাঁদের সহযোগীতা করা, সুযোগ করে দেওয়া। বোঝাতে হবে আমরা সকলেই এক। কিন্তু এই প্রথার প্রথম পদক্ষেপটা তুলবে কে, প্রশ্ন থেকেই যায়।

78

আমি মনে করি না সুশান্তের মত ভালো অভিনেতা আমি, আমি মনে করি না সুশান্তের মত বুদ্ধি আমার আছে, আমি যা পেয়েছি, করেছি সুশান্তের তুলনায় অনেকটা কম।  

88

সুশান্তের মুখের হাসিটা সারা জীবন থেকেই যাবে। অভিনেতার প্রয়াণে আক্ষেপ প্রকাশ করেন মনোজ বাজপেয়ী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos