সুশান্তকে খুনের ছক মহেশ ভাটের, জড়িত ছিলেন রিয়ার বাবাও, বিস্ফোরক অভিযোগ জিম পার্টনারের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সূত্র থেকে জানা গেছে, রিয়া চক্রবর্তী বাবা ও  মহেশ ভাট নাকি অভিনেতাকে মৃত্যুর  ছক কষেছিলেন, এমনই বিস্ফোরক অভিযোগ করেন সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা।
 

Riya Das | Published : Aug 24, 2020 8:57 AM IST / Updated: Aug 24 2020, 02:30 PM IST

19
সুশান্তকে খুনের ছক মহেশ ভাটের, জড়িত ছিলেন রিয়ার বাবাও, বিস্ফোরক অভিযোগ জিম পার্টনারের


সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ। অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর তদন্তের দাবি উঠেছে।

29


সুশান্তের মৃত্যুর ঠিক ৬ দিন আগেই অর্থাৎ ৮ জুন রিয়া চক্রবর্তী অভিনেতার বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন।

39

সুশান্তের বাড়ি থেকে বেরানোর পরই পরিচালক মহেশ ভাটকে হোয়াটসঅ্যাপে মেসেজ করেন রিয়া। সম্প্রতি তাদের হোয়াটসঅ্যাপ মেসেজ নিয়েও উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

49

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্য-তদন্তে নয়া তথ্য প্রকাশ্যে এসেছে। সুশান্তকে নাকি খুনের পরিকল্পনা করেন মহেশ ভাট ও রিয়ার বাবা।

59

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা জানিয়েছেন, সুশান্তকে খুন করা হয়েছে। এবং রিয়ার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী এবং মহেশ  ভাটই তাকে খুন করেছে।

69

সাক্ষাৎকারে সুশান্তের জিম পার্টনার আরও দাবি করেন, রিয়ার বাবা এবং মহেশের ছক কষা প্ল্যানেই খুন করা হয়েছে সুশান্তকে।

79

তিনি আরও জানিয়েছেন, গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেই খুন করে সিলিং ফ্যানে ঝুলিয়ে দেওয়া হয়েছে সুশান্তকে।

89

রিয়ার বাবার নির্দেশেই সুশান্তকে ওষুধ খাওয়াতেন রিয়া। ৮ জুন রিয়া সুশান্তের ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যাওয়ার পরও তার ফ্ল্যাটের কেউই তাকে নিয়মিত ওষুধ দিয়ে যেতেন বলেও দাবি করেছেন সুশান্তের জিম পার্টনার।

99

সুশান্তকে নিয়ে সুনীল আরও জানান, মানসিক অবসাদে কোনওদিনই ভোগেননি সুশান্ত। মাল্টিভিটামিন ওষুধ খেতেন বলেও জানান সুনীল শুক্লা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos