মদ্যপ অবস্থায় বিছানায় নোংরা স্পর্শ করেছিল সুশান্তের দিদি, 'শ্লীলতাহানি' র অভিযোগ রিয়ার আইনজীবীর

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই দুবার জেরা করেছে ইডি। এবার সুশান্তের পরিবারের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ দায়ের করলেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। অভিনেত্রীর আইনজীবি দাবি করেছেন, সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং নাকি মদ্যপ অবস্থায় রিয়ার শ্লীলতাহানি করেছেন,  এই অভিযোগ প্রকাশ্যে আসতেই ফের উত্তাল হয়েছেন নেটিজেনরা।
 

Riya Das | Published : Aug 19, 2020 5:32 AM IST / Updated: Aug 19 2020, 11:19 AM IST

19
মদ্যপ অবস্থায় বিছানায় নোংরা স্পর্শ করেছিল সুশান্তের দিদি, 'শ্লীলতাহানি' র অভিযোগ রিয়ার আইনজীবীর

সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে। 

29


এতদিন রিয়ার উপরে ওঠা অভিযোগ নিয়ে সকলেই গর্জে উঠেছিল এবার তার পাল্টা চাল দিলেন সুশান্তের প্রেমিকা রিয়া।

39

সম্প্রতি সুশান্তের সিং রাজপুতের পরিবারের বিরুদ্ধে অফিসিয়াল স্টেটমেন্ট প্রকাশ করলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে। 

49

তিনি দাবি করেছেন, সুশান্ত ও রিয়ার সম্পর্ক দীর্ঘদিনের। রিয়ার সঙ্গে লিভ-ইনে থাকার আগে সুশান্ত তার দিদি প্রিয়াঙ্কা সিং ও জামাইবাবু সিদ্ধার্থ সিংয়ের সঙ্গেই থাকতেন।রিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই  প্রিয়াঙ্কা ও তার স্বামী সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে যান। তবে মাঝেমধ্যেই ভাই সুশান্তের কাছে তারা আসতেন।

59

একবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা ও রিয়া একসঙ্গে একটি পার্টিতে গিয়েছিলেন। সেখানে গিয়ে মাত্রাতিরিক্ত মদ্যপান করেছিলেন প্রিয়াঙ্কা। এমনকী বাড়ি ফিরেও সুশান্তের ঘরে বসে আবারও ভাইয়ের সঙ্গে মদ্যপান করেন প্রিয়াঙ্কা।

69

রিয়ার পরেরদিন শুটিং থাকায় সে তাড়াতাড়ি সুশান্তের ঘরে ঘুমোতে চলে যায়। এবং গভীর রাতে হঠাৎই ঘুম ভেঙে দেখে সুশান্তের দিদি প্রিয়াঙ্কা তাকে বাজে ভাবে জড়িয়ে ধরেছেন। 

79

সতীশ মানশিন্ডে আরও জানিয়েছেন, অন্ধকারে রিয়াকে খুঁজে পাওয়ার জন্য প্রিয়াঙ্কা নাকি সারা ঘরে হাতড়াতেও শুরু করেন। এবং ওই রাতেই রিয়ার শ্লীলতাহানি করেন সুশান্তের দিদি। এরপরই নাকি রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে যান।

89

ওই ঘটনার পর প্রিয়াঙ্কাকে ঘর থেকে বেরিয়েও যেতে বলেন রিয়া। এবং পরের দিন সুশান্তকে সমস্ত কথা বলাতেই সুশান্তের সঙ্গে ঝামেলা শুরু হয় রিয়ার এবং প্রিয়াঙ্কাও ভাইয়ের ফ্ল্যাট ছেড়ে চলে যান।

99

 সেইদিনের ঝামেলার পর থেকেই সুশান্ত ও রিয়ার দূরত্ব বাড়তে থাকে। এবং তারপর থেকেই সুশান্তের পরিবারের কাছে খারাপ হয় রিয়া।  আইনজীবী আরও জানান সুশান্তের শেষকৃত্য যে ২০ জন নিমন্ত্রিতর তালিকা তার পরিবার তৈরি করেছিল সেখানে রিয়ার নাম ছিল না। তাই জন্যই রিয়া শেষকৃত্যে উপস্থিত থাকতে পারেননি।  

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos