রেনেকে কি তবে দত্তক নেননি সুস্মিতা, অনিল এবং তাঁরই ভালবাসার চিহ্ন হল মিস ইউনিভার্সের বড় মেয়ে

কথায় বলে অতি বড় সুন্দরীর না মেলে বর। সুস্মিতা সেনের ক্ষেত্রেও কি তেমনটাই হল। মিস ইউনিভার্সের ব্যাপারই আলাদা। তাঁর চোখের চাউনি, রূপের ছটায় পাগল আট থেকে আশি। তবে বিয়ে তাঁর হয়নি। এখন একজনকে ডেট করছেন ঠিকই। তবে ম্যারিটাল স্টেটাস সিঙ্গেল। বিয়েটাই যে শেষ কথা নয় তা শিখিয়েছেন সুস্মিতা। সকলের শেষ মোটিভ বিয়ে নাও হতে পারে। কীভাবে সিঙ্গেল পেরেন্ট হয়ে উঠতে হয় তাও শিখিয়েছেন তিনি। এখন তিনি রীতিমত অনুপ্রেরণা হয়ে উঠেছেন একাধিক মেয়ের কাছেই। বিয়ে করেননি তবুও এই ১১ জন ব্যক্তিকে ডেট করে বিয়ে অবধি কথা নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। 

Adrika Das | Published : Sep 19, 2020 7:25 AM IST / Updated: Sep 22 2020, 12:43 PM IST

114
রেনেকে কি তবে দত্তক নেননি সুস্মিতা, অনিল এবং তাঁরই ভালবাসার চিহ্ন হল মিস ইউনিভার্সের বড় মেয়ে

রোহমান শৌলঃ এই তালিকার বাইরে রয়েছেন রোহমান শৌলও। বছর কয়েক ধরেই একসঙ্গে রয়েছেন তাঁরা। রোহমান এবং সুস্মিতার বয়সের বিস্তর ফারাক কখনও সমস্যা সৃষ্টি করেনি তাঁদের মধ্যে। 

214

অনিল অম্বানিঃ সূত্রের খবর অনিল এবং টিনার সম্পর্কে চিড় ধরে যখন অনিল মিস ইউনিভার্সের সৌন্দর্যের কাছে মন দিয়ে বসেন। গুজবে কান দিলেন রেনে আদপে অনিল এবং সুস্মিতারই মেয়ে। 

314

নিন্দুকদের মতে রেনেকে দত্তক নেননি তিনি। অনিল এবং সুস্মিতার সম্পর্ক থাকাকালীন রেনের জন্ম হয়। তবে এই গুজব যে তেমন পাকাপোক্ত নয় তা বুঝতে অসুবিধে হয়নি ভক্তদের। নিন্দুকদের এই মিথ্যে অভিযোগ ধোপে টেকেনি।

414

নিন্দুকদের আরও মতামত, টিনা এবং অনিলের সম্পর্কে সুস্মিতার কারণেই চিড় ধরে। তবে সুস্মিতার সঙ্গে অনিলের সম্পর্ক ভেঙে যাওয়ার পরই টিনার সঙ্গে অনিলের তিক্ততা মিটে যায়। 

514

ওয়াসিম আক্রমঃ পাকিস্তানি এই ক্রিকেটারের সঙ্গে সুস্মিতার প্রেমালাপ চলেছিল বহু বছর। বিয়ের খবরও ছড়িয়ে গিয়েছিল চারিদিকে। 

614

বিক্রম ভাটঃ ১৯৯৬ সালে দস্তক ছবির সেটে প্রেমালাপ শুরু হয় তাঁদের। সুস্মিতার জন্য নিজের পরিবারকেও ছেড়ে দিয়েছিলেন বিক্রম। 

714

রণদীপ হুডাঃ 'কর্মা' ও 'হোলি' ছবি দু'টির শ্যুটিং চলাকালীন রণদীপের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে সুস্মিতার। ব্রেক আপের পরও তাঁদের মধ্যে বন্ধুত্ব বজায় রয়েছে আজও। 

814

ঋত্বিক ভাসিনঃ মুম্বইয়ের এক রেস্তোরাঁর মালিক তিনি। চার বছর সুস্মিতা তাঁকে ডেট করেন। পরবর্তীকালে সেই সম্পর্ক ভেঙে যায় তবে কারণ প্রকাশ্যে আসেনি।
 

914

বান্টি সাজদেঃ এই সেলেব্রিটি ম্যানেজারকেও ডেট করেছিলেন সুস্মিতা। এনার সঙ্গে বলিউডের একাধিক অভিনেত্রীদের সম্পর্কের বিষয় শোনা যায়। 

1014

সঞ্জয় নারাঙ্গঃ এক হোটেলের মালিকের সঙ্গে এক সময় প্রেমে মত্ত ছিলেন সুস্মিতা। সূত্রের খবর বাগদানও সেরে ফেলেছিলেন তাঁরা। 

1114

সবীর ভাটিয়াঃ সুস্মিতা এই হটমেল ডট কমের মালিকের সঙ্গে প্রেম করেছিলেন। বেশ কয়েকদিন চলেছিল এই সম্পর্ক। 

1214

ইমতিয়াজ ক্ষত্রিঃ নামী ব্যবসয়ীর মধ্যে একজন ইমতিয়াজ। কখনই এনার সঙ্গে সম্পর্কের বিষয় সরাসরি কিছু বললেনি সুস্মিতা। 

1314

মুদাস্সর আজিজঃ দুলহা মিল গয়া ছবির শ্যুটিংয়ের সময় এই পরিচালকের সঙ্গে প্রেমালাপ চলে সুস্মিতার। 

1414

মানব মেননঃ এই পরিচালকের সঙ্গেও বহুদিন সম্পর্কে ছিলেন সুস্মিতা। বিচ্ছেদের পরও বন্ধুত্ব রয়েছে তাঁদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos