উন্মুক্ত স্তন ঢাকতে পোশাক আকড়ে পুনম, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হানিমুনের

সিনেমা হোক কিংবা হট পোজ বরাবরই শিরোনামে থাকেন পুনম পান্ডে। নামটা শুনলেই যেন বম্ব শেলের বোল্ড লুক চোখের সামনে ভেসে আসে। নেটদুনিয়ায় হট সেনসেশনের তালিকায় সবার প্রথমেই উঠে আসে পুনমের নাম। তাকে চেনে না এমন মানুষের সংখ্যাটা নেহাতই হাতে গোনা। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার।  চলতি মাসের দীর্ঘদিনের বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে গাটছড়া বেঁধেছেন সুপার হট পুনম পান্ডে। সম্প্রতি হানিমুনে  মার্কিন মুলুকে উড়ে গিয়েছেন হটনেস বম্ব। কখনও জলকেলির ছবি, কখনও অন্তরঙ্গতার ছবি দিয়ে ফের শিরোনামে পুনম, রইল হটনেসের ঝলক। 

Riya Das | Published : Sep 19, 2020 5:16 AM IST / Updated: Sep 19 2020, 12:33 PM IST

19
উন্মুক্ত স্তন ঢাকতে পোশাক আকড়ে পুনম, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ফাঁস হানিমুনের

সোশ্যাল মিডিয়ায় একের পর এক শরীরী আবেদন পূর্ণ ছবি দিয়ে লাইমলাইটের শীর্ষে থাকেন পুনম। হট অ্যান্ড সেক্সি ভিডিও পোস্ট করে পুরুষদের রাতের ঘুম ওড়াতে তার জুড়ি মেলা ভার। 

29

লকডাউন, করোনার মধ্যেও ১ সেপ্টেম্বর এনগেজমন্ট থেকে বিয়ে সবটাই সেরে ফেলেছেন পুনম। তবে বিয়ের বেশ কিছুদিন পর খবরটি প্রকাশ্যে আনেন পুনম। সম্প্রতি হানিমুনে  মার্কিন মুলুকে উড়ে গিয়েছেন হটনেস বম্ব। 

39

হানিমুনে গিয়েই স্বামী স্যাম বোম্বের সঙ্গে  সোশ্যাল মিডিয়ায় অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করে ফের  শিরোনামে উঠে এসেছেন পুনম। 
 

49

ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কখনও সমুদ্রে জলকেলিতে ব্যস্ত,আবার কখনও স্বামীর আদরে মত্ত পুনম সমস্ত ছবিই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

59

ভিডিওতে দেখা যাচ্ছে স্বামী স্যাম আদরে ভরিয়ে দিচ্ছেন পুনমকে। আবার সমুদ্র সৈকতের সামনেও হট পোজে দাঁড়িয়ে পুনম। 

69


 উন্মুক্ত বক্ষ জোড়া ঢাকতে হাতের তালু দিয়ে পোশাক চেপে ধরে রয়েছেন পুনম। আর তার পিছন থেকেই কোমর জড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন পুনমের স্বামী।

79

পেশায় ফিল্মমেকার স্যাম পুনমের থেকে বয়সে প্রায় ১৮ বছরের বড়। ২০১৮ সাল থেকেই খুল্লামখুল্লা প্রেমে মত্ত পুনম-স্যাম। 

89

বয়স যে নিছক একটা সংখ্যামাত্র তা আবারও প্রমাণ করে দিলেন পুনম। হানিমুনে এসে ভীষণ খুশি পুনম, তা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

99

 হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র, কপালে সিঁদুর ও মাঙ্গটিকা এছাড়াও ট্র্যাডিশনায় লেহেঙ্গাতেই বিয়ের দিন নজর কেড়েছিলেন পুনম পান্ডে। কনের সাজে পুনমকে দেখে অনুরাগীরা ভিরমি খেলেও চোখ ফেরাতে পারেননি অনেকেই।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos