বিশ্বসুন্দরী সুস্মিতা, তবুও বারে বারে ঐশ্বর্যের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ, বিটাউন সফরের অন্য অভিজ্ঞতা

নেপোটিজম, বর্তমানে নেট দুনিয়ায় এই একটাই শব্দ ভাইরাল। বলিউড তারকাদের মধ্যে থাকা দুটি বিভাগ, বলিউডের অন্দর মহলের যুদ্ধ সবটাই যেন উষ্কে দিয়েছে সুশান্ত সিং-এর মৃত্যু। এক কথায় সাধারণ মানুষ মানতে নারাজ যে এভাবেই চলে যাওয়া যায়। মানুসিক অবসাদে তারকাদের ভোগা, নতুন কিছু নয়, তবে কী এমন কারণ যা তারিয়ে নিয়ে বেড়ায় স্টারদের, উত্তরে নিরবতা ভাঙলেন এবার সুস্মিতা সেন। 

Jayita Chandra | Published : May 9, 2021 2:28 AM IST

18
বিশ্বসুন্দরী সুস্মিতা, তবুও বারে বারে ঐশ্বর্যের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ, বিটাউন সফরের অন্য অভিজ্ঞতা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের বিভিন্ন অন্ধকার দিকে আলোকপাত করছেন তারকারা। বহিরাগতদের স্ট্রাগেল নিয়ে মুখ খুলছেন অনেকেই।

28

এবার নেট দুনিয়ায় সরব হলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। এক ভক্ত তাঁকে নেপোটিজম নিয়ে প্রশ্ন করায় সাফ জানালেন সুস্মিতা, নেপোটিজম নতুন নয়।

38

নেপোটিজম বরাবরই ছিল বলিউডে। তিনি যখন কেরিয়ার শুরু করেছিলেন তখনও একই পরিস্থিতির শিকার হয়েছিলেন। 

48

ঐশ্বর্য যদি মিস ইউনিভার্স হয়ে থাকে তিনিও হয়েছিলেন মিস ওয়ার্ল্ড। কিন্তু বলিউড এক কথায় তা মানতে ছিল নারাজ। প্রতিটা পদক্ষেপেই তাঁকে ঐশ্বর্যের সঙ্গে তুলনাতে পড়তে হত। 

58

একসময় যে অভিনেত্রী চোখে স্বপ্ন নিয়ে সস্তার পোশাক পড়ে খেতাব জিতে ছিলেন, তাঁর কদর যে বলিউড সেভাবে বোঝেনি, সেই আক্ষেপের সুর এদিন উঠে এল সুস্মিতার কণ্ঠে। 

68

সুস্মিতা জানালেন, নেপোটিজমকে সরাতে হলে এভাবেই একযোগে লড়াই করতে হবে। তবে আরও একটি বিষয় মাথায় রাখতে হবে। যা অত্যন্ত জরুরী। 

78

দর্শকেরাই টিকিয়ে রাখে অভিনেতা-অভিনেত্রীদের। দর্শকেরাই পারেন একজনকে সুপারস্টার বানাতে। যদিও সুস্মিতার একের পর এক ছবি বক্স অফিসে সেভাবে জায়গা করতে পারেনি। 

88

তিনি তা মেনে নিয়ে বলেন, তার মানে এটা নয় যে আমি ব্যর্থ। বুঝে নিতে হবে আমার প্রচেষ্টা ব্যর্থ। আমার ছবি প্রেক্ষাগৃহে সেভাবে না চলেও, টেলিভিশনের পর্দায় দর্শকেরা গ্রহণ করেছেন আনন্দের সঙ্গে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos