গদগদ প্রেমে কি ভাঙন ধরল সুস্মিতা-রহমানের, বিচ্ছেদ নিয়ে সাহসী বার্তায় উস্কে দিলেন জল্পনা

বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরবরাই খুল্লামখুল্লা।। সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। বরং সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। বয়সে ছোট ১৫ বছরের রহমানের সঙ্গে রোম্যান্সে কোন রাখঢাক না পসন্দ বাঙালি কন্যার। সহবাস থেকে লিভ-ইন, কবে বিয়ে করছেন  লাভবার্ডস, সেই নিয়েই সরগরম  পেজ থ্রি-র পাতা। হঠাই  নিজের ইনস্টা-তে বিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে জল্পনাকে যেন খানিক উস্কে দিলেন বাঙালি কন্যা। তবে কি দীর্ঘদিনের প্রেমে ভাঙন ধরল সুস্মিতার।

Riya Das | Published : Feb 11, 2021 8:14 AM IST

110
গদগদ প্রেমে কি ভাঙন ধরল সুস্মিতা-রহমানের, বিচ্ছেদ নিয়ে সাহসী বার্তায় উস্কে দিলেন জল্পনা

বলিউডের মিস ইউনিভার্স তথা ফিটনেস ফ্রিক বাঙালি কন্যা সুস্মিতা সেন ফের শিরোনামের চর্চায় বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। 

210

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা। 

310

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা।
 

410

সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। সহবাস থেকে লিভ-ইন, সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। 

510

কবে বিয়ে করছেন  লাভবার্ডস, সেই নিয়েই সরগরম  পেজ থ্রি-র পাতা। বিয়ের গুঞ্জনের মধ্যেই আচমকাই ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী।

610


নিজের ইনস্টা-তে বিচ্ছেদের ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেই জল্পনা বাড়িয়ে দিয়েছেন। সুস্মিতার পোস্ট দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন তবে কি সুস্মিতার সঙ্গে সম্পর্ক ভেঙে গেল সুস্মিতার। কী এমন লিখেছেন অভিনেত্রী যা দেখে এই প্রশ্ন তুললেন নেটিজেনরা।

710

সুস্মিতা লিখেছেন, 'মেয়েরা সবসময়েই ভাবে ছেলেরা পাল্টে যাবে কিন্তু সেটা বাস্তবে ঘটে না। ছেলেরা ভুল করতেই থাকে আর ভাবে মেয়েরা কখনও ছেড়ে যাবে না। কিন্তু সে যাবেই'। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখেন 'ফ্যাক্ট চেক' এবং 'ট্রু দ্যাট', এবং লেখেন 'আমি তোমাদের ভালবাসি'।

810

সুস্মিতার এই পোস্ট দেখেই ফ্যানেরা প্রশ্ন করতে শুরু করেছেন, তোমার আর রহমানের মধ্যে সব কিছু ঠিক আছে তো। আবার কেউ লিখেছেন তোমার সাহসীকতাকে কুর্নিশ। 

910

বর্তমানে মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেছেন রহমান। পরিবারের সমর্থন পেয়েই নিজেদের সম্পর্ক  এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

1010

বর্তমানে মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেছেন রহমান। পরিবারের সমর্থন পেয়েই নিজেদের সম্পর্ক  এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos