'সুশান্তের পরিবারের কাছে আমরা ক্ষমাপ্রার্থী', নজর কাড়ল স্বরার সোশ্যাল মিডিয়া পোস্ট

স্বরা ভাস্কর বরাবরই সাফ কথা বলতে পছন্দ করেন। যা তাঁর মাথায় আসে তাই তিনি বলে থাকেন। স্পষ্ট কথা বলার জন্য বলিউডে অনেকেরই চোক্ষুশূল স্বরা। কিন্তু তিনি কখনই দ্বিধা বোধ করেননি সরব হতে। এবার সুশান্তকে নিয়ে পোস্ট করে নজর কাড়লেন স্বরা। 

Jayita Chandra | Published : Jul 22, 2020 7:36 AM IST

18
'সুশান্তের পরিবারের কাছে আমরা ক্ষমাপ্রার্থী', নজর কাড়ল স্বরার সোশ্যাল মিডিয়া পোস্ট

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এক প্রকার ঝড় ওঠে। বিভিন্ন বিষয় নিয়ে তর্ক-বিতর্কে উঠে আসে একটাই নাম, সুশান্ত সিং রাজপুত। 

28

বিবাদ থেকে শুরু করে একে অন্যকে দোষারোপ করা, নেপোটিজম নিয়ে চর্চা, এক কথায় যেন অন্ধকারে থাকা বিষয়গুলোকে একধাক্কায় উষ্কে দিয়ে গিয়েছেন অভিনেতা। 

38

আর বিগত একমাস ধরে প্রতিমুহূর্তে সেই পোস্টই ট্রেন্ড করছে নেট দুনিয়ায়। এবার এই পরিস্থিতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। 

48

স্বরা সাফ কথা বলতে দ্বিধা বোধা করেন না। সুশান্তের মৃত্যতে একদিকে যেমন ঝড় উঠেছে নেট দুনিয়ায়, ঠিক তখনই তাঁর বাড়ির পরিস্থিতি কী!

58

প্রতিনিয়ম সোশ্যাল মিডিয়ায় হতে থাকা পোস্ট দেখে তাঁর পরিবারের মানসিক অবস্থা ঠিক কেমন হতে পারে এবার সেই কথাই তুলে ধরলেন স্বরা। 

68

লিখলেন সকলের সুশান্তের পরিবারের কাছে ক্ষমা চাওয়া উচিৎ। এই পরিস্থিতিতে সুশান্তের পরিবারের পাশে থাকা উচিৎ। 

78

চলতি সপ্তাহে সুশান্তের শেষ ছবির মুক্তি। এখন সকলের সেই ছবির দিকেই লক্ষ্য রাখা রাখা উচিৎ। সুশান্তকে সকলেই ভালো স্মৃতিতে মনে রাখুক। 

88

এই সপ্তাহেই মুক্তি পেতে চলেছে দিল বেচারা। মাত্র দুই দিনের অপেক্ষা। সেই ছবিকেই আনন্দের সঙ্গে সেলিব্রেটের ডাক দিলেন স্বরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos