'চুমু খেলেই সপাটে লাথি মারে পেটে' এ কেমন অনুভূতি, জানালেন খলনায়িকা অনিতা

করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি। বয়স ৩৯। এতদিন ধরে ভক্তদের বোকা বানিয়ে গেলেন অভিনেত্রী। ঢিলেঢালা পোশাক, কাফতান, ফুলের বুকে সমস্ত কিছু দিয়েই সুচতরতার সঙ্গে আড়াল করে রেখেছিলেন বেবিবাম্প। সময় এগোনোর সঙ্গে সঙ্গেই নিজের বেবিবাম্পের ছবি দিয়ে  খুশির খবর নিজেই জানিয়েছেন, এবার মাতৃত্বের অনুভূতি শেয়ার করলেন অভিনেত্রী। 
 

Riya Das | Published : Nov 18, 2020 8:49 AM IST

18
'চুমু খেলেই সপাটে লাথি মারে পেটে' এ কেমন অনুভূতি, জানালেন খলনায়িকা অনিতা

বি-টাউনের ফের খুশির খবর। করিনা কাপুর, অনুষ্কা শর্মা, সাগরিকার পর এবার মা হতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি।

28

ডার্ক শেডের চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন অনিতা। ছোট পর্দায় অনিতা মানেই সিরিয়াল হিটের ফর্মূলা।

38

সম্প্রতি কিছুদিন আগেই নিজেদের বেশ কয়েকটি ছবির কোলাজ তৈরি করে খুশির খবর জানিয়েছেন অনিতা। যেখানে তার বেবিবাম্প স্পষ্ট দেখা যাচ্ছে।
 

48

দিওয়ালিতেও তার প্রেগনেন্সি গ্লো যেন ঠিকরে বেরোচ্ছে। শ্যাওলা সবুজ রঙের  সালোয়ার কামিজে রোহিতের সঙ্গে রোম্যান্টিক পোজে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

58

প্রতিটি ছবিতেই তিনি যেন প্রাণবন্ত। সময় যত এগোচ্ছে ততই যেন মাতৃত্বের স্বাদ তিনি অনুভব করছেন মনেপ্রাণে।

68

সম্প্রতি মাতৃত্বের অনুভূতি শেয়ার করে অনিতা জানিয়েছেন. যখনই আমি চুম্বন শেয়ার করি তখনই পেটের ভিতর একটা লাথি অনুভব করি। এটা একটা অদ্ভুত অভিজ্ঞতা। যা ভাষায় প্রকাশ করতে পারব না।

78

বয়স ৩৯।  এই বয়সে মা হতে চলেছেন অনিতা। আর সেই কারণেই বেজায় খুশি অভিনেত্রী। স্বাভাবিক ভাবে গর্ভবতী হতে পেরে তিনি সকলের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন। বয়টা শুধুই একটা সংখ্যামাত্র।

88

সন্তান জন্মের সময় খুব বেশি দেরি নেই। আর তখনই সবাইকে খুশির খবর জানিয়েছেন অনিতা। তিনি যে গর্ভবতী তা আগে কাউকে বুঝতেই দেননি অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos