ঠোঁটে ঠোঁট রেখে আদরের ছোঁয়া, নেহা কক্করের হানিমুন যেন রূপকথার কাহিনি

চট মঙ্গনি, পট বিহা, কথাটি যেন অক্ষরে অক্ষরে মিলে গিয়েছে বলিউড গায়িকা নেহা কক্করের ক্ষেত্রে। গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে হওয়ার অ্যালবাম ভাইরাল হয়ে গিয়েছিল নেটদুনিয়ায়। সম্প্রতি নেহা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের বিয়ের ছবির পাশাপাশি হানিমুনের একগুচ্ছ ছবি পোস্ট করে চলেছেন। যা দেখে সকলের একটাই কথা। একমাত্র স্বপ্নেই এমন হানিমুনে যাওয়া সম্ভব। 

Adrika Das | Published : Nov 17, 2020 5:57 PM IST / Updated: Nov 19 2020, 03:05 AM IST

18
ঠোঁটে ঠোঁট রেখে আদরের ছোঁয়া, নেহা কক্করের হানিমুন যেন রূপকথার কাহিনি

কেক, চকোলেট, কার্ড ফুল, বেলুন দিয়েই দুবাইয়ের অ্যাটলান্টিস পাম হোটেল এক বিশেষ হানিমুন স্যুইট সাজিয়েছিল নিউলি ওয়েড কাপলের জন্য। 

28

মাস্টার বেডরুমে গ্যাসবেলুন ভাসছে সিলিংয়ে। খাটের মধ্যে তোয়ালে দিয়ে বানানো দুটি হাস। বিছানা ভরে গিয়েছে গোলাপের পাঁপড়িতে। 

38

অন্যদিকে সমুদ্রসৈকতে নেহাকে সারপ্রাইজ দিয়েছেন রোহনপ্রীত। একটি কার্পেটের উপর সাদা পাথর দিয়ে, "আই লাভ ইউ নেহা" লিখেছেন রোহন। 

48

আশপাশে জ্বলছে প্রদীপ। কেবল এখানেই শেষ নয়। সমুদ্রের মাঝেই ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজন করেছিলেন রোহন। যেখানে নেহাকে কোলে নিয়ে বসে ছবি তুলেছেন তিনি। 

58

সাদা রঙের সেটআপের সঙ্গে কনট্রাস্ট করে মাটিতে লাল কার্পেট পাতা। বালি শিল্প দিয়ে তৈরি করা হয়েছে বিশালকার একটি হার্টের চিহ্ন।  

68

ঠোঁটে ঠোঁট রেখে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতায় মজেছেন নেহা ও রোহন। যা দেখে সোশ্যাল মিডিয়া প্রায় তোলপাড় হয়ে যাওয়ার জোগাড়। 

78

দুবাইয়ে শেল আকাশে ফাটতেও দেখলেন তাঁরা। তার সামনে দাঁড়িয়ে হাসিমুখে একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে লিপ্ত হয়ে ছবিও তুলেছেন। 

88

হোটেলের শেফের আলাদা করে তৈরি করে দেওয়া কেকও ছিল সেলেব দম্পতির জন্য। এই হানিমুন অবশ্য তখনই সম্ভব যখন পকেটের জোর বেশ খানিকটা থাকে। তবে প্রেমও ছিল ভরপুর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos