ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, বিয়ের ছবিতে ফারহান-শিবানীর রোম্যান্স তাক লাগাল ভক্তদের

অবশেষে চারহাত এক হল। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন ফারহান আখতার। চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল তাদের সম্পর্ক। ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের অনুষ্ঠানের সমস্ত আপডেটের জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেন ফারহান আখতার। নবদম্পতিকে ঠোঁট ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন করতে দেখা গেছে।

Riya Das | Published : Feb 23, 2022 7:48 AM IST / Updated: Feb 23 2022, 01:29 PM IST

19
ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, বিয়ের ছবিতে ফারহান-শিবানীর রোম্যান্স তাক লাগাল ভক্তদের

অবশেষে চারহাত এক হল। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)।  বলিপাড়ায় ফারহান আখতারের বিয়ের রেশ এখনও তুঙ্গে। গত শনিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাভেদ আখতার পুত্র তথা বলিউডের স্বনামধন্য অভিনেতা ফারহান আখতার  (Farhan Akhtar) । 

29

 চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল তাদের সম্পর্ক। ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের অনুষ্ঠানের সমস্ত আপডেটের জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।   দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে বিবাহের অনুষ্ঠান  (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।  

39

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। 

49

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেন ফারহান আখতার। নবদম্পতিকে ঠোঁট ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন করতে দেখা গেছে  (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । ক্যাপশনে ফারহান জানিয়েছেন,' কিছু দিন আগে এবং আমি আমাদের একসঙ্গে থাকাটা উদযাপন করেছি। যারা আমাদের গোপনীয়তার জন্য প্রয়োজনীয় সবকিছুকে সম্মান করেছে তাদের প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞ। আপনাদের সঙ্গে কিছু মূল্যবান মুহূর্ত ভাগ করে নেওয়া এবং আপনাদের আশীর্বাদ ছাড়া অসম্পূর্ণ। যখন আমরা একসঙ্গে সময়ের আকাশ জুড়ে আমাদের যাত্রা শুরু করি,আমাদের পক্ষ থেকে সকলকে অনেক অনেক ভালবাসা। ঝড়ের গতিতে মুম্বই ও শিবানীর বিয়ের ছবি ভাইরাল হয়েছে'।

59

গত সোমবার রাতেই মুম্বইয়ের বাড়িতে ডিনার পার্টির আয়োজন করেছিলেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর। নবদম্পতির ওয়েডিং পার্টিতে হাজির ছিলেন বলিউডের একগুচ্ছ তারকা। কয়েকদিন আগেই বিয়ের পর প্রথমবার সামনে এসেছিলেন ফারহান-শিবানী দান্ডেকর (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।

69

নবদম্পতিকে দেখেই ঘিড়ে ধরেন পাপারাৎজিরা। সোনালি রঙের পঞ্জাবি, জওহর কোর্টে দেখা গিয়েছে ফারহানকে। নববধূ শিবানীও বেইজ রঙের এমব্রয়ডারি শাড়ি পড়েছিলেনস তার সঙ্গে কানে ও গলায় মানানসই ভারী গয়না। হাসিমুখে পাপারাৎজিদের মিষ্টিমুখও করিয়েছেন এই যুগল (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)।

79

দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে বিয়ে করার পরও চর্চা এড়াতে পারলেন না দুই তারকা। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছিল যে শিবানী  কি অন্তঃসত্ত্বা। সেই কারণেই কি বিয়ের তারিখ তড়িঘড়ি এপ্রিল থেকে ফেব্রুয়ারিতে এগিয়ে নিয়ে এসেছেন তারকা জুটি, যদিও এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । 

89

দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান আখতার। বিচ্ছেদের পরই আমেরিকান-ভারতীয় মডেল সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । 

99

২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর । দীর্ঘ কয়েক বছর ধরেই তার লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। দীর্ঘদিন সহবাসের পর এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে  নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন বলিউডের এই হট হ্যাপেনিং কাপল  (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos