রয়েছে কোটি টাকার সম্পত্তি, তবু মাটিতে পা রেখে সাধারণ জীবন কাটান এই পাঁচ অভিনেত্রী

বলিউড তারকাদের আয় বা সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তাদের বিলাসী জীবনযাপন এই কৌতূহল আরও বাড়িয়ে দেয়। বলিউড তারকাদের আয়ের প্রধান উৎস মূলত ব্লকবাস্টার সিনেমা এবং বিভিন্ন ব্রান্ডের বিজ্ঞাপন। তাদের লার্জার দ্যান লাইফ জীবনধারা নিয়ে উৎসাহী সবাই। কীভাবে জীবন কাটান তাঁরা, কোন ব্র্যান্ডের জিনিস কে পছন্দ করেন, সে সব খবর নখদর্পণে থাকে ভক্তদের। কিন্তু জানেন কী এই বলিউড স্টারদের মধ্যেই এমন কিছু অভিনেত্রী রয়েছেন যাঁরা মাটিতে পা রেখে চলতে ভালবাসেন। কোটি টাকার সম্পত্তি থাকলেও তাঁরা খুব সাধারণ জীবন যাপন করেন, আমার আপনার মতোই। 

Parna Sengupta | / Updated: Mar 17 2022, 09:19 PM IST

110
রয়েছে কোটি টাকার সম্পত্তি, তবু মাটিতে পা রেখে সাধারণ জীবন কাটান এই পাঁচ অভিনেত্রী

বিটাউনের বিখ্যাত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। অভিনেত্রীকে দেখতেও অনেকটা মায়ের মতনই। মা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হবার বিশাল পরিমাণ সম্পদ পেয়েছেন উত্তরাধিকারী হিসাবে। তবে সেসব নিয়ে কোনোদিনই অহংকার করেন না অভিনেত্রী। বরং সাদামাটা জীবনকাটাতেই বেশি ভালোবাসেন অভিনেত্রী।

210

বলিউডের মাটিতে পা রেখেই দর্শক মনে নিজের স্থায়ী আসন তৈরি করে নিয়ছেন জাহ্নবী। ২৫-এর গণ্ডি পেরোনোর আগেই অভিনয় জগতে হাতেখড়ি। ২০১৮ সালে অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে প্রথম ছবি ধড়ক বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও নবাগতা অভিনেত্রী হিসাবে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল সমালোচক থেকে দর্শক সকলের কাছে।

310

তিনি নবাবকন্যা। সইফ আলী খানের প্রথম স্ত্রী অমৃতা সিং এর কন্যা সারা আলী খান। দুর্দান্ত অভিনয় দিয়ে ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে ফেলেছেন অভিনেত্রী। ‘চাকা চক’ গানে আজও নেচে ওঠেন নেটিজেনরা। মা বাবা দুজনেই বলিউডের তারকা, তাই টাকা পয়সার কোনো অভাব নেই। তবে সারার এলাহী জীবন নয় বরং সাধারণ জীবনই বেশি পছন্দ।

410

বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খান। 

510

বলিউডের অভিনেত্রী বিদ্যা বালন অন্যতম। একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হয়েছেন তিনি। তবে বিশাল খ্যাতি থেকে কোটি টাকার সম্পত্তি হওয়া সত্ত্বেও সাধারণ জীবনযাপন করতেই পছন্দ করেন অভিনেত্রী। এই কারণেই নেটিজেনদের পছন্দের অভিনেত্রী তিনি।

610

বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের তালিকায় বেশ উপরের দিকেই আছেন বিদ্যা। প্রথম সারির পরিচালক এবং প্রযোজকদের পছেন্দের তালিকাতেও তিনি বিরাজমান। তবে একটা সময় কাজ পাওয়ার জন্য রীতিমতো সংগ্রাম করতে হয়েছিলো অভিনেত্রীকে। একসময় নিজের ওপর রাগ করে, প্রায় ১৭ কিলোমিটার টানা হেঁটেছিলেন বিদ্যা। নিজেই এই খবরের সত্যতা স্বীকার করে নেন। 

710

বিখ্যাত বলিউড ভিলেন শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুর। বাবা প্রতিষ্ঠিত অভিনেতা হওয়ার দরুন ছোট থেকেই কোনো কিছুর অভাব হয়নি অভিনেত্রীর। এমনকি ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা তৈরী করে ফেলেছেন তিনি। তবে অভিনেত্রী হলেও এলাহি জীবনযাপনের থেকে কিছুটা দূরেই থাকতে পছন্দ করেন শ্রদ্ধা।

810

কেরিয়ার শুরু ‘তিন পাত্তি’ (Teen Patti) ছবি দিয়ে। ২০১০ সালে বলিউডে পা রাখেন শ্রদ্ধা কাপুর। তবে, কেরিয়ারের শুরুটা তেমন সহজ ছিল না। এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘লাভ কা দ্য এন্ড’ (Love ka The End)। তাঁর অভিনীত প্রথম দুটি ছবিই তেমন ভাবে সারা ফেলতে পারেনি। শেষে তাঁর তৃতীয় প্রচেষ্টা সফল হল। ২০১৩ সালে মুক্তি পেল ‘আশিকি ২’ (Aashiqui 2)। মোহিত সুরি পরিচালিত এই ছবিতে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে তাঁর কেমিষ্ট্রি নজর কেড়েছিল সকলের।

910

বলিউডের ছবি দেখেন ওঠছে হেমা মালিনীকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া অসম্ভব। দশকের পর দশক ধরে হিন্দি ছবির ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন হেমা মালিনী। তাঁর ছবি মানেই সুপারহিট। অভিনয়ের দৌলতে কোটি কোটি টাকার মালকিন হয়েছেন অভিনেত্রী। এমনকি অভিনয়ের পাশাপাশি নেমেছেন রাজনীতিতেও। তবে আজও অহংকার বোধ নেই অভিনেত্রীর মধ্যে।

1010

হেমা মালিনী (Hema Malini) , আট থেকে অষ্টাদশী সমস্ত পুরুষদের ড্রিমগার্ল তিনি। তার অভিনয় দক্ষতা থেকে নাচ, যা নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। সবেতেই তিনি ছাপ রেখেছেন দর্শকমনে। এসবের পাশাপাশি মন দিয়ে সংসারও করছেন হেমা মালিনী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos