আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আগামীকালই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে। কিন্তু ধোঁয়াশা তাও যাচ্ছে না। আদৌ কি ইডির অফিসে আসবেন রিয়া চক্রবর্তী, ক্রমশ বাড়ছে জল্পনা। 

Riya Das | Published : Aug 6, 2020 3:58 AM IST / Updated: Aug 06 2020, 09:30 AM IST

110
আর্থিক তছরুপের অভিযোগে এবার ইডির তলব রিয়া চক্রবর্তীকে, আগামীকালই দিতে হবে হাজিরা

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। ইতিমধ্যেই রিয়ার বিরুদ্ধে ১৬ দফা  বিস্ফোরক অভিযোগ এনেছেন অভিনেতার বাবা।

210

ইতিমধ্যেই তার এফআইআর-এর ভিত্তিতে  বিহার থেকে চারজন সদস্যের তদন্তকারী দল তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে। তাদের প্রশ্নের মুখেই পড়তে চলেছে রিয়া, এমনকী গ্রেফতারির সম্ভাবনাও রয়েছে। 

310

সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর-এর কপি বিহার পুলিশের কাছে চেয়ে পাঠিয়েছে ইডি। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হচ্ছে। কীভাবে রাতারাতি ১৫ কোটি টাকা গায়েব হয়ে গেল সুশান্তের অ্যাকাউন্ট থেকে, সেই তদন্তই  কি করবে ইডি।

410

সুশান্তের  অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকা সরানোর অভিযোগের পরই ইডির তরফ থেকে আর্থিক তছরূপের মামলা দায়ের করা হয়েছে। এবার সেই তদন্তেই সমন পাঠানো হয়েছে রিয়া চক্রবর্তীকে।

510

আগামীকাল ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।

610


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তীর সহযোগী স্যামুয়েল মিরান্ডাকেও ইডি জিজ্ঞাসাবাদ করেছেন। এবং সোমবার এই মামলায় সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধরকে এবং মঙ্গলবার রিয়ার রীতেশ শাহকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

710

শুধু তাই নয়, সম্প্রতি মুম্বইতে দুটি বিলাসবহুল ফ্ল্যাটও কিনেছেন রিয়া। রিয়ার এই সম্পত্তির  লেনদেনও খতিয়ে দেখছে ইডি।

810

বিহার পুলিশ সূত্রে জানা গেছে, এর মধ্যেই কোনওভাবেই রিয়ার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না তদন্তকারী অফিসাররা। সূত্র থেকে জানা গেছে, দুদিন আগে রিয়া ও তার পুরো পরিবার গভীর রাতে মুম্বইয়ের বাংলো ছেড়েছেন।

910

তবে পরিবারকে নিয়ে কোথায় গিয়েছেন অভিনেত্রী, তা কিন্তু জানা যায়নি। তদন্ত থেকে বাঁচতেই কি রিয়া গা ঢাকা দিলেন এই প্রশ্নই উঠে আসছে।

1010

গতকালই সুশান্তের মৃত্যু তদন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বা সিবিআই-য়ের হাতে তুলে দেওয়া হয়েছে। যা শুনে গোটা বিশ্বই  যেন খুশি হয়েছে। আর তারপরই ইডি-র তরফ থেকে সমন পাঠানো হয়েছে রিয়াকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos