এক মাসে প্রায় দশ লক্ষ পারিশ্রমিক, এবার কি পথে বসতে চলল জনপ্রিয় টিকটকাররা

ভারতে অবশেষে ব্যান হল টিকটক। ভারত সহ অন্যান্য দেশেও জনপ্রিয়তা পেয়েছিল এই অ্যাপ। সম্প্রতি আমেরিকায় ব্যান হয়ে গিয়েছে এই অ্যাপটি। ভারতেও গত সোমবার (আগামীকাল) মোদী সরকারের উদ্যোগে ব্যান হল টিকটক। এবার প্রশ্ন হল এই টিকটক তারকারা যাবেন কোথায়। যেখানে মাস গেলে লাখ খানেক টাকা অ্যাকাউন্টে ঢুকত, সেই পথও বন্ধ। এদের মধ্যে কয়েকজনের টিকটকেই চলত রুজি-রুটি। লক্ষাধিক পারিশ্রমিক থেকে শূণ্য হতে তলল কি তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট। তাদের পারিশ্রমিকের অঙ্ক জানলে যে কারও চোখ কপালে উঠবে।

Adrika Das | Published : Jun 30, 2020 2:06 PM IST

110
এক মাসে প্রায় দশ লক্ষ পারিশ্রমিক, এবার কি পথে বসতে চলল জনপ্রিয় টিকটকাররা

জন্নত জুবের রহমানিঃ ছোটপর্দায় কাজ করতে করতে টিকটক করা শুরু করেন জন্নত। তু আশিকি ধারাবাহিকে কাজ করার পর ন্যাশানাল ক্রাশ হিসেবে ঘোষণা করে নেটিজেনরা। 

210

তার জনপ্রিয়তার কারণে টিকটকেও তাকে নিয়ে মাতামাতির অন্ত নেই। প্রতি মাসে জন্নতের পারিশ্রমিক হল আট লাখ। এছাড়াও বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য পারিশ্রমিক পেয়ে থাকে জন্নত।

310

মঞ্জুল খট্টরঃ জন্নতের পুরুষ ভক্তের যেমন কোনও অন্ত নেই, তেমনই মঞ্জুলের ভক্তের সংখ্যা অগণিত। মঞ্জুল সেই টিকটকার যার জন্য মহিলা ভক্তরা বিয়ের প্রস্তাবও দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

410

প্রতি মাসে প্রায় দু'লাখেরও বেশি পারিশ্রমিক পেয়ে থাকে মঞ্জুল। এর পাশাপাশি তাঁকে বিভিন্ন মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে অন্যান্য টিকটকারদের সঙ্গে।  

510

গরিমা চৌরাসিয়াঃ বিহারের গরিমা নিজের বোনের সঙ্গে একটি ভিডিও পোস্ট করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। সেখান থেকেই টিকটকে তারকা হয়ে ওঠেন তিনি।

610

গরিমা এক মাসে পারিশ্রমিক পায় তিন লাখ। বিভিন্ন ব্র্যান্ডের মুখ হিসেবে পরিচিতি লাভ করেছেন তিনি। 

710

আবেজ দরবারঃ টিকটকের পাশাপাশি আবেজ একজন করোরিওগ্রাফার। বলিউডের তারকারাও তার ইউটিউব চ্যানেল এবং টিকটক চ্যানেলে নিজেদের ছবির প্রচার করেন। 

810

আবেজ প্রতি মাসে উপার্জন করেন ছয় লাখ। তার নিজের একটি নাচের স্কুল আছে। যেখানে তিনি নিয়মিত নাচ শেখান। তিনি বলিউডেও কোরিওগ্রাফার হিসেবে কাজ পাওয়ার চেষ্টায় রয়েছেন। 

910

অবনীত কৌরঃ কোরিওগ্রাফারা হিসেবে অবনীত দেখা গিয়েছে ঝলক দিখলাজাতে। শিশুশিল্পী হিসেবে কাজ করে চলেছে অবনীত। এছাডা় ধারাবাহিকেও কাজ করতে দেখা গিয়েছে তাকে।

1010

ধারাবাহিক, বিভিন্ন নাচের অনুষ্ঠান এবং কোনও ব্র্যান্ডের লঞ্চ এবং প্রচার ছাড়াই অবনীত টিকটকে পারিশ্রমিক হিসেবে পেত প্রায় আট লাখ। যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছিল শেষের দিকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos