২১- এ পা অনন্যার, দেখে নিন শৈশবের কিছু স্মৃতি

পুনীত মলহোত্রার 'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২'-ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে-র। আজ তার ২১ তম জন্মদিন।  সকাল থেকেই শুরু হয়ে গেছে জন্মদিনের সেলিব্রেশন। ইতিমধ্যেই নেটদুনিয়ায় উপচে পড়েছে ভক্তদের শুভেচ্ছা।  আপাতত 'পতি পত্নি অর উও' ছবিতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। এবং তার বিপরীতে কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকর কেও দেখা যাবে। মা ভাবনা পান্ডের দেওয়া উপহারও বেশ নজর কেড়েছে নেটিজেনদের। শুধু তাই নয় সেলিব্রেশনের বেশ কিছু ছবিও ধরা পড়েছে পাপারাৎজির ক্যামেরায়, দেখে নিন সেই গ্র্যান্ড সেলিব্রেশনের এক ঝলক।

Riya Das | Published : Oct 30, 2019 12:58 PM IST / Updated: Oct 31 2019, 04:07 PM IST

16
২১- এ পা অনন্যার, দেখে নিন শৈশবের কিছু স্মৃতি
২০ বছর পেরিয়ে ২১ -শে পা দিলেন অনন্যা পান্ডে। সকাল থেকেই নিজের পরিবারের সঙ্গে সেই আনন্দে মেতে রয়েছেন তিনি। নিজের বাড়িতে কেট কাটছেন অনন্যা। নীল রঙের পোশাকে বার্থ ডে ব্লাশ যেন ঠিকরে পড়ছে।
26
জন্মদিনের হাজারো শুভেচ্ছা এবং উপহারের মধ্যে নজর কেড়েছে মায়ের দেওয়া প্রিয় উপহারটি। পারিবারিক আর্কাইভ থেকে ছোটবেলার অনন্যার সঙ্গে মা ভাবনা একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে মায়ের কোলে মিষ্টি অনন্যাকে দেখতে খুব সুন্দর লাগছে। ছবির ক্যাপশনটিও বেশ নজর কেড়েছে। তিনি লিখেছেন, 'আমার ছোট্ট মেয়ে আর একটু পরেই বড় হয়ে যাবে। তোমাকে অনেক ভালবাসি পুডিং।' অনন্যাও সেই ছবিতে মায়ের প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছে।
36
আর্কাইভের দ্বিতীয় ছবি হল এটা। এখানে মিষ্টি মেয়ে মায়ের কোলে হাসছে। এই ছবিটির ক্যাপশনে লিখেছেন, 'তোমাকে খুব ভালবাসি, তোমার জন্য আমরা গর্বিত, সারাজীবন এইরকম ভাবেই আরও উদ্দীপ্ত ও হাসিখুশি থাকো।'
46
কেক হাতে নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অনন্যা।
56
নীল রঙের শর্ট ডেনিমের পোশাকে দারুণ গর্জিয়াস লাগছে অনন্যাকে। জন্মদিনে একের পর এক ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলও পোস্ট করেছেন এই অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
66
ভক্তদের কথা মাথায় রেখে একের পর এক ছবিতে বিভিন্ন স্টাইলে পোজ দিতে দেখা গেছে অনন্যাকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos