মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি, পিরিয়ড নিয়ে মুখ খুললেন ফ্যাশনের রানি

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। তবে এবার কোন কাটাছেড়া পোশাক পরে নয়, বরং নিজের শারীরিক যন্ত্রণার কথা তুলে ধরলেন উরফি জাভেদ। মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি জাভেদ, এবার পিরিয়ড নিয়ে কথা বললেন ফ্যাশন ক্যুইন।
 

Riya Das | Published : Jun 4, 2022 6:30 AM IST

110
মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি, পিরিয়ড নিয়ে মুখ খুললেন ফ্যাশনের রানি

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি। 
 

210

সম্প্রতি বিমানবন্দরে দেখা গেছে উরফিকে। তবে এই পোশাকে উরফিকে দেখে যেন চমকে গেছেন পাপারাৎজিরাও। সাদা সালোয়ার কামিজ, আকাশি রঙের দোপাট্টায় দেখা গিয়েছে উরফিকে।
 

310


এরকম পোশাকে সচরাচর দেখা যায় না উরফিকে। শরীরে পোশাক যতটা কম রাখা যায়, ঠিক ততটাই যেন ভাল। আর তিনি কিনা সালোয়ার কামিজ পরে বিমানবন্দরে এসেছেন। এতটা শরীর ঢাকা পোশাক পরে উরফিকে দেখেই চমকে গেছেন নেটিজেনরা।

410


 সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তবে হঠাৎ কী হল নায়িকার যে শরীর ঢেকে রাস্তায় বেরিয়েছেন। অভিনেত্রীকে এই পোশাকে দেখে নেটিজেনদের একজন বলেছেন, এই প্রথমবার ৭০ শতাংশ পোশাক পরে উরফিকে দেখলাম। কেউ আবার বলেছেন, আজ খুব সুন্দর দেখাচ্ছে উরফি ম্যামকে, কাপড় পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। কেউ আবার বললেন, এই সালোয়ার কামিজে তাকে অসম্ভব সুন্দর দেখাচ্ছে।

510

মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি জাভেদ। নিজের শারীরিক যন্ত্রণার কথা তুলে ধরলেন উরফি জাভেদ। এমনকী পিরিয়ড নিয়েও মুখ খুললেন ফ্যাশন ক্যুইন। যা নিয়েই ফের চর্চায় চলে এলেন ফ্যাশন কুইন।

610

এয়ারপোর্টে পাপারাৎজিদের উরফি নিজেই বলেন তার মাসিক হয়েছে এবং এটিই তার প্রথম দিন।  তারপরই একজন ফোটোগ্রাফার উরফিকে প্রশ্ন করে যে এখনও অনেকেই মনে করে যে পিরিয়ডের প্রথম দিন একজন মহিলাকে অস্পৃশ্য বলে মনে করা হয়। তখন  তিনি মজার ছলে ভদ্রলোককে স্পর্শ করে বলেন, আমাদের এখানে এরকম কিছু হয় না।
 

710

পিরিয়ডের সময় কি মহিলারা অচ্ছুত থাকেন, সেই প্রসঙ্গে উরফি কড়া জবাব দিয়েছেন পাপারাৎজিকে। বিগ বস ওটিটির সুবাদে অনেক জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ। তবে এয়ারপোর্ট লুকে যে এভাবে চমকে দেবেন উরফি, তা ভাবতেই পারেননি।
 

810

সম্প্রতি উরফির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বক্ষযুগল আকড়ে ধরেছে দুটো হাত। তবে কার হাতে উরফির এই মূল্যবান সম্পত্তি ঢাকা রয়েছে, তা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। মুম্বইয়ের রাস্তায় দেখা গিয়েছিল উরফিকে। তবে এক মুহূর্তের জন্য তাকে দেখে চোখ কপালে উঠেছিল ফ্যাশনবোদ্ধাদের। তবে এমন পোশাক পরেও যে রাস্তায় বেরানো যায়, তা উরফিকে না দেখলে সম্ভব হতো না। 

910

কালো রঙের স্কার্ট ও তার সঙ্গে বিকিনি কাট টপ পরেছিলেন। আর টপের ডিজাইন দেখেই হতবাক হয়েছিলেন ভক্তরা। উরফির টপটি দেখে মনে হয়েছিল যে কেউ দুই হাত দিয়ে তার বক্ষযুগল চেপে ধরে রয়েছে। যা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা।

1010

তবে এ নতুন কিছু নয়, হামেশাই শরীর দেখিয়ে শিরোনামে থাকেন উরফি। । মেদহীন, ফ্ল্যাট অ্যাবসে যৌনতায় মাখামাখি উরফিকে নিয়ে চলছে জোর চর্চা। ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লিখেছেন, উফফ কি হট, আবার কেউ লিখেছেন নগ্ন হয়ে যান,ওটাই বা বাকি রেখেছেন কেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos