ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, পরপুরুষের সঙ্গে সহবাসে লিপ্ত ঐশ্বর্য, কামের নেশাতেই কি সঙ্গমে মজেছিলেন অ্যাশ

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। তবেঐশ্বর্যর মতে, ক্রিপ্টটি আর সাহসী হওয়া উচিত ছিল। সুতরাং নিজের ইচ্ছাতেই বোল্ড সিনে যে অভিনয় করেছিলেন ঐশ্বর্য, তা জানিয়েছিলেন রাই সুন্দরী। 
 

Riya Das | Published : Jun 4, 2022 4:22 AM IST

110
ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, পরপুরুষের সঙ্গে সহবাসে লিপ্ত ঐশ্বর্য, কামের নেশাতেই কি সঙ্গমে মজেছিলেন অ্যাশ

 অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে থাকে ঐশ্বর্যর নাম।  তাকে নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা।

210

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন। একদিকে অভিষেকের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে আর সেই সময়েই বলি অভিনেতা হৃত্বিকের রোশনের সঙ্গে লিপ লকের দৃশ্য মারাত্মক ভাবে ভাইরাল হয়েছিল।

310

অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও রণবীর কাপুরকে। এই ছবিতেই নিজের চেয়ে ৯ বছরের ছোট রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে।

410

ফোটোশ্যুটে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর মাখোমাখো কেমিস্ট্রি সকলের নজর কেড়েছিল। ফোটোশ্যুটে রণবীরকে একটা পালঙ্কের উপর বসে থাকতে দেখা গিয়েছিল, এবং ঐশ্বর্যকে তার কোলে শুয়ে থাকতে দেখা যায়। ছবির প্রচারের জন্যই একটি ফোটোশ্যুট করা হয়েছিল, যেখানে রণবীরের কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে নজর কেড়েছিলেন বচ্চন বধূ।

510


মা হওয়ার ৪ বছর পরে ঐশ্বর্যর এই বোল্ড অবতার দেখে সকলেই হতবাক হয়েছিল। নেটিজেনরা তার ভূয়ষী প্রশংসা করলেও বচ্চন বধূর এই হট অবতার দেখে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন বচ্চন পরিবার।

610


একদিকে সাহসী ফোটোশ্যুট, অন্যদিকে  বয়সে ৯ বছরের ছোট অভিনেতার  সঙ্গে পুত্রবধূর অন্তরঙ্গ দৃশ্য দেখে   দেখে রাগ সামলাতে পারেননি অমিতাভ ও জয়া বচ্চন। রণবীরের কাপুরের সঙ্গে ঐশ্বর্যকে দেখে জয়া বচ্চন প্রকাশ্যে মন্তব্য করেছিলেন কোনও লজ্জা নেই। এমনকী ছবি থেকে ঘনিষ্ঠ মুহূর্ত বাদ দেওয়ারও কথা ভেবেছিলেন অমিতাভ-জয়া।

710


একটা সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, অন্তরঙ্গ দৃশ্যের সময় আমি লজ্জা পেতাম।  ভয়ে হাত পা কাঁপত।মাঝে মধ্যে ঐশ্বর্যকে স্পর্শ করতেও দ্বিধা হতো। কিন্তু অভিনয়ের কারণে তা করতে বাধ্য করেছিলাম। এর আগে এমন সাহসী চরিত্রে ঐশ্বর্যকে দেখা যায়নি। ঐশ্বর্যর মতে, ক্রিপ্টটি আর সাহসী হওয়া উচিত ছিল।
 

810

বচ্চন পরিবারের কেচ্ছা নিয়ে সারাক্ষণই চর্চা চলেই আসছে।  নানা জল্পনার মধ্যে ঐশ্বর্য রাই বচ্চন হলেন অন্যতম। যার অনুরাগীর সংখ্যাও প্রায় এক কোটি। তার পুরোনো গসিপ থেকে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও অব্যাহত।
 

910

'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করা নিয়ে বচ্চন পরিবারে ঝামেলার সৃষ্টি হয়েছিল বলে শোনা গেছে, তবে বর্তমানে তারা আবারও আগের মতোনই হাসিখুশি রয়েছেন। ঐশ্বর্যর সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক যে বেশ ভাল  তা তাদের ছবিতেই স্পষ্ট। ঐশ্বর্য যেমন পুত্রবধু হিসেবে ভাল তেমনি মা হিসেবেও। শ্বশুর অমিতাভ ও শাশুড়ি জয়াকে শ্রদ্ধাও করেন এবং খুবই ভালবাসেন ঐশ্বর্য।

1010

বি-টাউনে প্রথমসারির তারকা দম্পতি জুটি  অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের এত বছর পার হয়ে গেলেও  তাদের সম্পর্ক যেন অটুট। দেখতে দেখতে প্রায় কেটে গিয়েছে ১৫ বছর। আজও আদর্শ দম্পতির তকমা রয়েছে তাদের। জীবনের চড়াই-উতরাই সবটা যেন একসঙ্গে পার করছন অ্যাশ ও অভিষেক। বিয়ের পর আলাদা নয় বরং  আজও শ্বশুর অমিতাভ এবং শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে একই বাড়িতে থাকেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos