সারা গা ভর্তি কাঁচ, ব্রালেটের ফাঁক দিয়ে বেরিয়ে স্তন, উরফিকে দেখে শিউরে উঠলেন ভক্তরা

উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। পাগলামির যেন একটা লিমিট থাকে। এবার সেই ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ। উদ্ভট ফ্যাশনের কারণে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন উরফি জাভেদ। সম্প্রতি সারা গায়ে কাঁচ লাগিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সাদা স্কার্টের সঙ্গে সাদা ব্রালেট, তার উপর কাঁচ লাগিয়ে পোশাক বানিয়েছেন উরফি। যার ওজন নাকি ২০ কেজি। এই অদ্ভুত পোশাক পরে ফের ট্রোলড হলেন উরফি জাভেদ।

Riya Das | Published : May 23, 2022 6:51 AM IST

19
সারা গা ভর্তি কাঁচ, ব্রালেটের ফাঁক দিয়ে বেরিয়ে স্তন, উরফিকে দেখে শিউরে উঠলেন ভক্তরা

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 
 

29


সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।

39


জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদের। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। তাকে নিয়ে যেন চর্চার শেষ নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

49

উদ্ভট ফ্যাশনের কারণে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন উরফি জাভেদ। সম্প্রতি সারা গায়ে কাঁচ লাগিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সাদা স্কার্টের সঙ্গে সাদা ব্রালেট, তার উপর কাঁচ লাগিয়ে পোশাক বানিয়েছেন উরফি। যার ওজন নাকি ২০ কেজি। এই অদ্ভুত পোশাক পরে ফের ট্রোলড হলেন উরফি জাভেদ।

59


নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে উরফি জানিয়েছেন, আমি ভাঙা কাঁচের টুকরে দিয়ে নতুন পোশাক বানিয়ে পরেছিলাম। আমার মনে হয় আমাকে দারুণ দেখাচ্ছিল। তবে অনকেই আমায় পাগল বলেছে। কিন্তু ভেবে দেখুন তো আমরা সকলেই পাগল। আর এগুলো মেনে নিতে পারি কারণ এটাই আমার শক্তি।

69


উরফিকে এই কাঁচের পোশাক পরতে দেখে আঁতকে উঠেছেন নেটিজেনরা। নেটিজেনদের একজন মন্তব্য করেছেন বাড়ির জানলার কাঁচ ভেঙে গিয়েছে নাকি। কেউ বলেছে ধরো না , কেটে যাবে। এই উদ্ভট ফ্যাশন সেন্স দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
 

79

বিগ বস ওটিটির সুবাদে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ এছাড়া পোশাকই তাকে চর্চায় এনে দিয়েছে তা সকলেরই জানা। ছেড়াফাটা পোশাকে হামেশাই মুম্বই বিমানবন্দরে দেখা যায় উরফিকে। পাপারাৎজিরা যেন সর্বদাই তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন। 
 

89

এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না। 

99

সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ।  চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি। প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos