অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে

বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি।  সম্প্রতি উরফির নতুন মিউজিক ভিডিও লঞ্চ করেছে যা দেখা মাত্রই ভক্তদের হাল খারাপ হয়েছে। এবার হায় হায় ইয়ে মজবুরি গানে যৌনতায় ঝড় তুলতে গিয়েই আইনি জটে জড়ালেন উরফি জাভেদ।
 

Web Desk - ANB | Published : Oct 27, 2022 8:07 AM IST

19
অর্ধনগ্ন শরীরে যৌনতায় ঝড় তুলতে গিয়ে আইনি জটে জড়ালেন উরফি, অভিযোগ দায়ের পুলিশে


ফের সোশ্যাল মিডিয়া তোলপাড় উরফি জাভেদকে নিয়ে। এমন পোশাক পরেও যে রাস্তায় বেরোনো যায়, তা বোধহয় উরফিকে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। 
 

29

মুহূর্তের মধ্যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। 

39


দিনকয়েক আগেই উরফির নতুন মিউজিক ভিডিও লঞ্চ হয়েছে যা দেখা মাত্রই ভক্তদের হাল খারাপ হয়েছেন। হটনেসে পাগল করে দিয়েছেন ফ্যাশনিস্তা উরফি জাভেদ। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

49

বলিউডের আইকন জিনাত আমনের বিখ্য়াত গান 'হায় হায় ইয়ে মজবুরি' গানের সঙ্গে উরফির হট ডান্স মুভসে সকলেই পাগল হয়েছেন। এই গানের মধ্যে দিয়েই অন্তরের জিনাত আমনকে ফুটিয়ে তুলেছেন উরফি জাভেদ। ইতিমধ্যেই গানের টিজারে ঝড় তুলেছিলেন উরফি, তারপর ইউটিউব এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

59


 নিজের ইনস্টাগ্রামেও মিউজিক ভিডিওর একঝলক শেয়ার করেছিলেন উরফি, যা দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। রেড হট বিকিনিতে শরীরী নেশায় ভক্তদের অ্যাটেনশন কেড়েছেন ফ্যাশন কুইন উরফি। লাল টকটকে শাড়িতে উরফির হট ডান্স মুভস দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। উরফির হট আদায় মুগ্ধ অনুরাগীরা।

69

এবার মিউজিক ভিডিওতে যৌনতা ছড়ানোর অভিযোগে আইনি বিপাকে জড়িয়ে পড়লেন উরফি জাভেদ। লাল টকটকে শাড়িতে সেক্সি লুকে ধরা দিয়েছেন উরফি। শরীর চুঁইয়ে পড়ছে উষ্ণতা। উদ্দাম নাচে ভক্তদের পাগল করতে গিয়েই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে উরফির নামে।
 

79

দিল্লিতে উরফির নামে অভিযোগ জমা পড়েছে। যৌন উত্তেজক ভিডিও পোস্ট করার জন্যই অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট উরফি জাভেদ। তবে অভিযোগ দায়ের হওয়ার পরও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং এই গান।
 

89

ইতিমধ্যেই ইউটিউবে ৮০ লক্ষেরও বেশিবার স্ট্রিমিং হয়েছে এই গানের। সারেগামা মিউজিক থেকে প্রকাশিত এই গানটি গেয়েছেন শ্রুতি রানে, লক্ষ্মীকান্ত প্যায়ারেলাল জুটির আইকনিক এই গান রিক্রিয়েট করেছেন গৌরব দাশগুপ্ত।  তবে অরিজিনাল গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর। 

99



'হায়ে হায়ে ইয়ে মাজবুরি' গানটিতে উরফি জাভেদকে জলে ফ্রেঞ্চ করতে দেখা যায়। যদিও জিনাত আমান আসল সৌন্দর্য ফুটিয়ে তুলতে পারেননি এই রিমেকের মাধ্যমে,  তবে এই রিমেকের মধ্য দিয়েই উরফি  অভিনেত্রীকে  শ্রদ্ধা জানিয়েছেন।
 সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos