দড়ি খুললেই বেরিয়ে আসবে স্তনযুগল, ফিতের ফাঁকায় নাভির খাঁজে চোখ আটকে নেটিজেনদের

উরফি জাভেদ মানেই হট ট্রেন্ডিং। নেটদুনিয়ার উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত উরফি। সর্বদাই শরীরী উষ্ণতায় নেশা ধরাচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন। অভিনয়ের জন্য নয়, বরং অদ্ভুত পোশাকের কারণেই বারেবারে ট্রোলড হন উরফি জাভেদ। বিগ বস ওটিটি-র দৌলতে ভাগ্য ফিরেছে উরফি জাভেদ। ফের পাপারাৎজির সামনে পোজ দিতে দেখা গেল উরফি জাভেদকে। এবারও নিজের সিজলিং হট অবতারে ভক্তদের চমকে দিলেন উরফি জাভেদ। বাদামী রঙের অফ শোল্ডার পোশাক পরে ফের সকলকে চমকে দিলেন উরফি জাভেদ। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)।  ফের ব্রা ছাড়াই অন ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ। সামনে থেকে পিছন পুরোটাই দড়িতে বাধা। উরুতে যেন উপচে পড়ছে যৌবন, ফিতের ফাঁকা দিয়ে উন্মুক্ত নাভিতে চোখ আটকে নেটিজেনদের।  

Riya Das | Published : Mar 8, 2022 11:30 AM IST

19
দড়ি খুললেই বেরিয়ে আসবে স্তনযুগল, ফিতের ফাঁকায় নাভির খাঁজে চোখ আটকে নেটিজেনদের

ব্রা ছাড়াই হট ফ্যাশনে ফের ভক্তদের পাগল করলেন উরফি জাভেদ। নেটদুনিয়ায় ঝড় তুলতে  সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। যদিও উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। 
 

29

নেটদুনিয়ার উষ্ণতার পারদ চড়াতে সিদ্ধহস্ত উরফি। সর্বদাই শরীরী উষ্ণতায় নেশা ধরাচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন। অভিনয়ের জন্য নয়, বরং অদ্ভুত পোশাকের কারণেই বারেবারে ট্রোলড হন উরফি জাভেদ (Urfi Javed)। 
 

39

উরফি জাভেদ মানেই হট ট্রেন্ডিং। বিগ বস ওটিটি-র দৌলতে ভাগ্য ফিরেছে উরফি জাভেদের (Urfi Javed)। ফের পাপারাৎজির সামনে পোজ দিতে দেখা গেল উরফি জাভেদকে। এবারও নিজের সিজলিং হট অবতারে ভক্তদের চমকে দিলেন উরফি জাভেদ। 

49

বাদামী রঙের অফ শোল্ডার পোশাক পরে ফের সকলকে চমকে দিলেন উরফি জাভেদ (Urfi Javed)। ফের ব্রা ছাড়াই অন ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ। উন্মুক্ত নাভি, উরুতে যেন উপচে পড়ছে যৌবন, ব্রা ছাড়াই হট ফ্যাশনে ভক্তদের পাগল করলেন উরফি জাভেদ।

59

সামনে থেকে পিছন পর্যন্ত পুরোটাই দড়ি দিয়ে বাঁধা। ফিতের ফাঁকা দিয়ে দেখা যাচ্ছে স্পষ্ট বিভাজিকা থেকে নাভি। উরফির (Urfi Javed) এই পোশাক দেখে ছিঃ ছিক্কারে ভরে গেছে সোশ্যাল মিডিয়ারা পাতা।

69


অশ্লীল মন্তব্যে ভরে গেছে  উরফির সোশ্যাল মিডিয়ার (Urfi Javed) পাতা। নেটিজেনরা কমেন্টে বলেছেন জুতোর ফিতে দিয়ে বানানো নাকি। কেউ আবার বলেছেন, এই পোশাকে যে ডিজাইনার বানিয়েছেন আমি তার সঙ্গে সবার আগে দেখা করতে চাই।  
 

79


নেটিজেনদের কেউ আবার বলেছেন এই দরজিকে ইউক্রেনে পাঠাও। এক দুটো মিসাইল পড়বে পিছনে, তবেই এসব বন্ধ হবে। কেউ আবার  লিখেছেন, দড়িটা একটু খুলে গেলে তো সব শেষ (Urfi Javed) ।

89

যদিও ট্রোলারদের নিয়ে বরাবরই কোনও মাথাব্যথা নেই তার। বরং তিনি মনে করেন যে কোনও ধরনের পোশাক পরার স্বাধীনতা রয়েছে তার। এবং পোশাকের কারণে বড় বড় তারকারা খবরে থাকেন। তাহলে উরফির (Urfi Javed) ব্যাপারে সবার এত আপত্তি কেন।

99

 কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা । নেটপাড়ার হট সেনসেশনের বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos