কাঁপছে বুক-পেট-নাভি,শরীরী হিল্লোলে সামান্থাকে চ্যালেঞ্জ, 'পুষ্পা'-র আইটেম ডান্সে আগুন জ্বালালেন উরফি

সমালোচনা না করার কোনও সুযোগই দিতে চান না উরফি জাভেদ। একের পর এক কর্মকান্ডে অনুাগীদের অবাক করে দিচ্ছেন উরফি জাভেদ। ট্রোলাররাও তার পিছু ছাড়তে নারাজ। এবার কাটাছেড়া পোশাকে নয়, বরং সামান্থার শরীরী হিল্লোলকে টেক্কা দিয়ে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। 'পুষ্পা'-র  আইটেম নম্বর 'আন্তাভা'-র উদ্দাম নেচে ভাইরাল উরফি জাভেদ।

Riya Das | Published : Jan 24, 2022 9:41 AM IST

110
কাঁপছে বুক-পেট-নাভি,শরীরী হিল্লোলে সামান্থাকে চ্যালেঞ্জ, 'পুষ্পা'-র আইটেম ডান্সে আগুন জ্বালালেন উরফি

অভিনয় দক্ষতা দিয়ে নয়, বরং উদ্ভট ফ্যাশন স্টেটমেন্ট শিরোনামে সর্বদাই থাকেন উরফি জাভেদ। যদিও উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। 

210


তবে এবার অন্যান্যবারের তুলনায় একটু হটকে লুকে ফিল্ম কায়দায় নজর কাড়লেন উরফি জাভেদ (Urfi Javed)। সোশ্যাল মিডিয়ায় পুষ্পা ঝড়ে এবার সামিল হলেন উরফি জাভেদ। যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

310

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 

410

সামান্থার শরীরী হিল্লোলকে টেক্কা দিয়ে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। 'পুষ্পা'-র  আইটেম নম্বর 'আন্তাভা'-র উদ্দাম নেচে ভাইরাল উরফি জাভেদ (Urfi Javed) । ভিডিও দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।
 

510

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সামান্থার ভাইরাল আইটেম ডান্স  'আন্তাভা '-তে নাচ করে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।  তবে সামান্থাকে (Urfi Javed) কড়া টক্কর কি আদৌ দিতে পারলেন উরফি, তা নিয়েই উঠল প্রশ্ন।

610

পার্পল রঙের শিফনের শাড়ি, সঙ্গে সিকোয়েন্সের ব্লাউজ পরে উদ্দাম নেচে ভাইরাল উরফি জাভেদ (Urfi Javed)। শাড়ি পরে শরীর দেখাতে সিদ্ধহস্ত উরফি। শাড়ি পরেও যে এমন স্টাইল স্টেটমেন্ট করা যায় তা মনে হয় উরফিকে  (Urfi Javed)  না দেখলে বিশ্বাস করতে পারবে না কেউই।
 

710

 তবে শাড়িতে নয় বরং ব্লাউডের ডিজাইন দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। উরফির এই উদ্ভট স্টাইল নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।  শাড়ির আচল সামনে এনে অভিনব কায়দায় সামনে রেখেছিলেন উরফি জাভেদ (Urfi Javed) ।

810


 ফের শাড়ি পরে সাহসী ফ্যাশন স্টেটমেন্টে সকলকে চমকে দিয়েছেন উরফি (Urfi Javed) । উন্মুক্ত নাভি, বুকচেরা ডিজানিং ব্লাউজে স্পষ্ট বুকের খাঁজ, যা থেকে চোখ সরাতে পারছেন না অনুরাগীরা। 

910


উরফির (Urfi Javed) এই ডান্স মুভস নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা অনেকেই মন্তব্য করেছেন সামান্থার থেকেও ভাল নাচ করেছেন উরফি । কেউ আবর শাড়ি খুলে যেতে পারেও বলেও মন্তব্য করেছেন।

1010

মাত্র ২৫ বছর বয়সেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন উরফি  (Urfi Javed) । ফোটোশ্যুট হোক কিংবা স্পটেড লুক তার ফ্যাশন স্টেটমেন্টই তাকে টক অফ দ্য টাউন করে তুলেছে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos