John Abraham : সেলফি তোলার আবদারেই সপাটে চড়, মেজাজ হারিয়ে ধাক্কা মারতেও পিছপা হননি জন আব্রাহাম


বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক জন আব্রাহামকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফিটনেস ফ্রিক এই অভিনেতার সুঠাম চেহারাতেই কাত আট থেকে অষ্টাদশী। বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের সিক্স প্যাকে অ্যাবসের জন্য ছেলে থেকে মেয়ে সকলেই মরিয়া। বরাবরই ব্যক্তিগত জীবনটা আড়ালে রাখতে পছন্দ করেন জন আব্রাহাম। জানেন কি,  ভক্তদের আবদারে একাধিকবার মেজাজ হারিয়ে ফেলে শিরোনামে উঠে এসেছিলেন জন আব্রাহাম। এমনকী বিরক্ত হয়ে ভক্তকে নাকি চড়ও মেরেছিলেন জন আব্রাহাম। সম্প্রতি সেই ঘটনা নিয়ে শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jan 24, 2022 7:27 AM IST

110
John Abraham : সেলফি তোলার আবদারেই সপাটে চড়, মেজাজ হারিয়ে ধাক্কা মারতেও পিছপা হননি জন আব্রাহাম

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতাদের মধ্যে সবার শীর্ষে রয়েছে জন আব্রাহাম (John Abraham)।  ৫০-এর কোটায় পৌঁছে  সুঠাম চেহারায় সকলের নজর কাড়ছেন জন আব্রাহাম। বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের সিক্স প্যাকে অ্যাবসের জন্য ছেলে থেকে মেয়ে সকলেই মরিয়া।
 

210

বরাবরই ব্যক্তিগত জীবনটা আড়ালে রাখতে পছন্দ করেন জন আব্রাহাম। বলিউডের উচ্চশিক্ষিত অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে জন একজন হলেন জন আব্রাহাম (John Abraham) ।  অভিনয়ের বাইরে জন আব্রাহাম আদতে কেমন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।
 

310

প্রিয় অভিনেতাদের একবার কাছ থেকে দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। ছবির প্রমোশন থেকে প্রকাশ্য রাস্তায় হামেশাই সেলফি তোলার জন্য আবদার করে থাকেন ভক্তরা। সেই আবদার মেটাতেও হয় ভক্তদের (John Abraham) । 

410


অনেকসময় ভক্তদের আবদার বিরক্তির পর্যায়ে পৌঁছে যায়। আর সেইসময়েই ঘটে যায় বিপত্তি। ভক্তদের আবদারে একাধিকবার মেজাজ হারিয়ে ফেলে শিরোনামে উঠে এসেছিলেন জন আব্রাহাম (John Abraham)। এমনকী বিরক্ত হয়ে ভক্তকে চড়ও মেরেছিলেন জন আব্রাহাম।

510


'ফোর্স ২'-এর সময় এক ভক্তকে নাকি সজোরে চড় মেরেছিলেন জন আব্রাহাম। ট্রেলার লঞ্চ সেরে গাড়িতে উঠার সময় আচমকাই জনের হাত টেনে ধরে এক ভক্ত। সেলফি তোলার জন্য নিজের দিকে আনার চেষ্টা করছিলেন, আর সেই সময়েই মেজাজ হারিয়ে ফেলেন জন (John Abraham)। নিজেকে কন্ট্রোল করতে না পেরে ভক্তকে চড় মারেন  অভিনেতা।

610

জনের (John Abraham) এই ব্যবহারের কথা ফাঁস হতেই অভিনেতার মুখপাত্র পুরো বিষয়টি এড়িয়ে যান । এবং তিনি জনের হয়ে সাফ বলেন, ইচ্ছাকৃতভাবে জন কোনওদিন তার ফ্যানেদের আঘাত করবে না। ওটা সামান্য ভুল বোঝাবুঝি মাত্র। 

710


জন আব্রাহামের (John Abraham) মুখপাত্র আরও দাবি করেন,  ওই ফ্যান পরবর্তীতে জনের বাড়ি গিয়ে অভিনেতার সঙ্গে দেখা করেন এবং নিজের ব্যবহারের জন্য ক্ষমা চান। তবে জন একাধিকবার ফ্যানেদের সঙ্গে এমন ব্যবহার করেছেন।

810

জন আব্রাহাম শুধু পুরুষ ফ্যানেদের সঙ্গেই নয় মহিলা ফ্যানেদের সঙ্গেও  একই ধরনের ব্যবহার করতে দেখা গেছে। মহিলা ভক্তদেরও ধাক্কা মেরে সরিয়ে দিতে দেখা গেছে জন আব্রাহামকে (John Abraham)। এই কারণেই বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছিল জন আব্রাহামকে। 
 

910

জানুয়ারি মাসের শুরুতেই করোনায় আক্রান্ত হয়েছিলেন  বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেতা জন আব্রাহাম (John Abraham)। কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন জন আব্রাহাম। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে  অভিনেতা জানিয়েছিলেন তিনি একা নন,  করোনায় আক্রান্ত স্ত্রী প্রিয়া রুঞ্চাল। কীভাবে করোনায় আক্রান্ত হলেন জন, সেকথাও  ভক্তদের জানিয়েছিলেন অভিনেতা।

1010

জন (John Abraham) বিবৃতিতে জানিয়েছিলেন, 'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos