Happy Birthday Riya Sen: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ন্যুড হোক কিংবা বিকিনি ফোটোশ্যুটে বিতর্কের শিরোনামে রিয়া সে

জীবনের ৪০-টি বসন্ত পেরিয়ে ৪১-শে পা দিলেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিচ্ছেন রিয়া। মাত্র ১৬ বছর বয়সে মিউজিক অ্যালবামে ঝড় তুলেছিলেন রিয়া, তবে বলিউডে ছবিতে কাজ করেলও সাফল্য পাননি রিয়া, বরং বিতর্কের কারণে বারেবারে শিরোনামে উঠে এসেছেন রিয়া সেন। এমনকী বিয়ের আগেও নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে তাড়াহুড়ো করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন রিয়া, যদিও গুজব বলে তা উড়িয়ে দেন মুনমুন কন্যা।

Riya Das | Published : Jan 24, 2022 8:27 AM IST

110
Happy Birthday Riya Sen: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ন্যুড হোক কিংবা বিকিনি ফোটোশ্যুটে বিতর্কের শিরোনামে রিয়া সে

৪১-শে পা দিলেন অভিনেত্রী রিয়া সেন (Happy Birthday Riya Sen ) । ১৯৯১ সালে শিশু শিল্পী দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তারপর বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলেগু, মালালায়ম, এমনকী ইংরেজী সিনেমাতেও দেখা গেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর ধরে রাখতে মাঝেমধ্যেই নিজের শরীরী উষ্ণতায় নিজেকে মেলে ধরেন তিনি। 
 

210


মাত্র ১৬ বছর বয়সে ফাল্গুনী পাঠকের মিউজিক অ্যালবামে ঝড় তুলেছিলেন রিয়া সেন। স্টারকিড হওয়ার পরও নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি রিয়া। তবে বলিউডে ছবিতে কাজ করলেও সাফল্য পাননি রিয়া (Happy Birthday Riya Sen ) , বরং বিতর্কের কারণে বারেবারে শিরোনামে উঠে এসেছেন রিয়া সেন। 

310


বলি অভিনেত্রী আমিশা পটেলের ভাই অস্মিত পটেলের সঙ্গে  রিয়া সেনের (Happy Birthday Riya Sen ) সম্পর্ক নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অস্মিতের সঙ্গে  গোপন এমএম ফাঁস হয়ে যাওয়ার পর রিয়ার কেরিয়ারের মোড় পুরোটাই ঘুরে গিয়েছিল।

410

'রাগিনী এমএমএস রিটার্নস'-এর সেটে রিয়া সেনের বিরুদ্ধে তার সহ-অভিনেতা পোশাক খুলে ফেলার অভিযোগ তুলেছিলেন। নিশান্ত মালকানি  অভিযোগে জানিয়েছিলেন, একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটের সময় রিয়া (Happy Birthday Riya Sen ) তাকে ক্যামেরার সামনে টেনে নিয়েছিলেন।

510

২০১৬ সালে, রিয়া সেনকে (Happy Birthday Riya Sen ) একটি পার্টিতে খুব সাহসী স্টাইলে দেখা গিয়েছিল। যেখানে একটি মেয়েকে চুমু খেয়ে শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী। এখানেই শেষ নয়, তাকে অন্য ছেলেদের সঙ্গে বোল্ড ফোটোশুট করতেও দেখা গেছে বহুবার। 

610

মুনমুন কন্যা রিয়া সেনের (Happy Birthday Riya Sen ) সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। এমনকী বিয়ের আগেও নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রিয়া, এবং সেই কারণেই দীর্ঘদিনের প্রেমিকের তাড়াহুড়ো করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন রিয়া, যদিও গুজব বলে তা উড়িয়ে দিয়েছিলেন মুনমুন কন্যা।

710

মুনমুন সেনের ছোট কন্যা সর্বদাই লাইমলাইটে থাকতে ভালবাসেন। হট ফোটোশ্যুট, বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের  রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত মুনমুন কন্যা রিয়া সেন (Happy Birthday Riya Sen )। অভিনয়ে দিদার মতোন জনপ্রিয়তা না পেলেও পোশাকের ব্যাপারে  বরাবরই সাহসী মুনমুন কন্যা রিয়া। 

810

লাস্যময়ীর উষ্ণ আবেদন দেখতে সারাক্ষণই উপচে পড়ছে ভিড়। শরীরী আবেদনে সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রেখেছেন বাংলা চলচ্চিত্রের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন (Happy Birthday Riya Sen ) ।  রিয়ার শরীরী নেশায় কালঘাম ছুটছে ভক্তদের।

910


অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রিয়া (Happy Birthday Riya Sen )। সেই অভিনয় নিয়ে দর্শকমনে ছাপ না রাখতে পারলেও ফটোশ্যুটে নজর কেড়েছেন নেটিজেনদের । একের পর এক ছবিতে শরীরী উষ্ণতায় ঘুম উড়িয়েছেন পুরুষদের। 

1010

নিজের দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়তে তার থেকে দক্ষ আর কেউই নেই। বলিউড অভিনেত্রী রিয়া সেন (Happy Birthday Riya Sen ) মাঝে মাঝেই তার সাহসী পোশাকের জন্য প্রচারের শীর্ষে থাকেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos