নগ্ন হতেই জ্বলে উঠল আগুন, 'নারীর শরীর যৌনসামগ্রী নয়',কটাক্ষের জবাবে কড়া বার্তা উরফির

অনাবৃত উর্ধাঙ্গ, শরীরে পোশাকের লেশমাত্র নেই।  দিওয়ালির দিন পুরোপুরি নগ্ন হয়ে  ভক্তদের পাগল  করে দিয়েছিলেন উরফি জাভেদ।  দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। এবার একাধিক নোংরা কটাক্ষের কড়া জবাব দিলেন উরফি জাভেদ।

Web Desk - ANB | Published : Oct 26, 2022 5:17 AM IST / Updated: Oct 26 2022, 10:58 AM IST

19
 নগ্ন হতেই জ্বলে উঠল আগুন, 'নারীর শরীর যৌনসামগ্রী নয়',কটাক্ষের জবাবে কড়া বার্তা উরফির

দিওয়ালির শুভেচ্ছা জানাতে নেটদুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন উরফি জাভেদ। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। পুরো নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি।

29

 নেটদুনিয়ার অ্যাটেনশন কেড়ে নিতেই যে এমনটা করেছেন তা বুঝতে আর বাকি নেই কারোর। দিওয়ালির শুভেচ্ছা যে এমন বিনা পোশাকে জানাবেন, তা কেউই ভাবতে পারেননি।  বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর  এমন হট ভাইরাল ভিডিও নেটদুনিয়ার হটকেক।

39

 ভিডিওতে দেখা গেছে, লাল রঙের কাউচের উপর বসে আছেন উরফি জাভেদ। শরীরের  উপরে পোশাকের লেশমাত্র নেই।  নীচে একটি ঘাগড়া পরেছেন। এক হাত দিয়ে চেপে ঢেকে রেখেছেন সুডৌল স্তনযুগল। আর অন্য হাতে ধরে রয়েছেন বড সাইজের লাড্ডু। টেবিলের উপর সাজানো রয়েছে প্রদীপ। হাতে রাখা লাড্ডুতে কামড় বসিয়েছেন উরফি।
 

49


উরফির এই ভিডিও দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। ভিডিওতে দেখা যাচ্ছে, হাতে নেওয়া বড় সাইজের লাড্ডুতে কামড় বসাচ্ছেন উরফি। ভিডিওর ক্যাপশনে লেখা, দিওয়ালির অনেক অনেক শুভেচ্ছা সবাইকে, সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন। 
 

59

নগ্ন শরীর দেখতে হামলে পড়েছেন ভক্তরা। উরফির এই হট ভিডিওতে পাগল হয়েছেন ভক্তরা। ভিডিওর কমেন্টে পাল্টা দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। তবে শরীরে পোশাক না রেখে নগ্ন শরীরে দিওয়ালির শুভেচ্ছা জানাতেই চরম ট্রোলড হয়েছেন উরফি জাভেদ। 

69


উরফির পোস্টে ধিক্কার জানিয়েছেন অনেকেই। নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। পোস্টে লিখেছেন, নারীর শরীর ঈশ্বরের উপহার। এভাবে তা নগ্ন হয়ে দেখাতে পারেন না আপনি। আবার অন্য জন লিখেছেন, নিজেকে আর নীচে নামাবেন না। একদিকে আপনার বয়স হবে তখন নিজেকে দেখে লজ্জা পাবেন।
 

79

এত নোংরা কটাক্ষের পরও নিজের জায়গায় অনড় উরফি জাবেদ। এবার সমস্ত কটাক্ষের কড়া জবাব দিলেন উরফি। মা কালীর একটি ছবি পোস্ট করে উরফি নিন্দুকদের উদ্দেশ্যে লেখেন, যারা বলছেন আমি ভারতীয় সংস্কৃতিকে ধ্বংস করছি তারা আগে জেনে আসুন ভারতীয় সংস্কৃতিতে কখনওই নারী শরীরকে যৌনসামগ্রী হিসেবে গণ্য করা হয়নি।
 

89

উরফি আক্রমণাত্মক সুরে আরও বলেন , মুঘলদের আক্রমণের পর থেকেই নারী শরীরকে ঢাকতে বলা হয়। আমরা নারীদের পুজো করি,তাদের সম্মান করা উচিত। উরফির এই মন্তব্যের পর থেকেই নেটপাড়া উত্তাল হয়েছে ।

99

 বলিউডের রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। এত অল্প সময়ের মধ্যে যে এভাবে ভাইরাল হওয়া যায় তা মনে হয় উরফির চেয়ে ও ভাল আর কেউ জানে না। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি।  জামাকাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। প্রতিদিনই নিত্য নতুন পোশাকে ভক্তদের চমকে দেন উরফি। এমনকী কোনও পোশাকে তাকে দ্বিতীয়বার পরতেও দেখা যায়নি। মূলত পোশাকের জন্য চর্চায় থাকেন উরফি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos