দেখুন সাদা-বিকিনিতে কিভাবে নিজের সেক্সি -কার্ভস ফ্লন্ট করছেন পূজা

ছুটি কাটাতে ব্যাংককে উড়ে গিয়েছেন পূজা হেগরে। সেখান থেকেই তাঁর কিছু অসাধারন বিকিনি-ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।ক্যাপশনে লিখেছেন 'টাইম টু এসকেপ।' যদিও সে ছবিগুলি দেখে আপনি এসকেপ করতে পারবেননা, তার চেয়ে চলুন দেখেনি তাঁর সেক্সি বিকিনি-লুক গুলি।

Abhinandita Deb | Published : Jul 12, 2022 1:29 PM IST

15
দেখুন সাদা-বিকিনিতে কিভাবে নিজের সেক্সি -কার্ভস ফ্লন্ট করছেন পূজা

ব্যাংককে দারুন ভেকেশন উপভোগ করছেন পূজা, সেখানেই একটি পুলের ধারে গোলাপী রঙের বিকিনিতে ধরা দিলেন তিনি, চুল খোলা মেকআপ বলতে কিছুই নেই, আর তাতেই মন জয় করে নিয়েছেন অনুগামীদের।
 

25

 ছবিতে দেখা গেল সমুদ্র সৈকতে বালির উপর সাদা বিকিনি পরিহিতা পূজা কে, ওপরে পড়েছেন একটি হালকা হলুদ রঙের ট্রান্সপারেন্ট স্রাগ।

আরও পড়ুন,'বিজয় দেবেরাকোন্ডা'-কে ডেট করতে চান সারা, করণ জোহরের শোএ প্রেম-বিচ্ছেদ সবকিছু নিয়ে অকপটে জাহ্নবী ও সারা!

35

ইংরেজিতে একটি প্রবাদ আছে 'হ্যাপিএস্ট গার্লস আর দ্য প্রেটিয়েস্ট গার্ল'।অভিনেত্রীর চোখে মুখের প্রশান্তি দেখে সে কথাই মনে হবে বারবার।

আরও পড়ুন,আচমকাই শৈশবের স্কুলে হাজির অরিজিৎ সিং, শিক্ষিকার পায়ের কাছে বসে শৈশবে ফিরে গেলেন গায়ক!

45

সলমন খানের সঙ্গে 'কভি ঈদ কভি দিওয়ালি'-তে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও রণবীর সিং-এর সঙ্গে 'সার্কাস' ছবিতেও দেখা যাবে তাঁকে।বহু প্রতীক্ষিত ছবি 'এসএসএম্বি ২৮'-এ দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় সুপারস্টার মহেশবাবুর বিপরীতে দেখা যাবে পূজা কে। ছবির নির্দেশনা করেছেন ত্রিবিক্রম শ্রীনিবাস। আগস্টে শ্যুটিং আরম্ভ হওয়ার কথা।  

55

এরপর আরও এক জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় ডেবেরাকোন্ডার সঙ্গে 'জন গন মন'-তেও জুটি বাঁধবেন এই সুন্দরী অভিনেত্রী। মুম্বাইতে সদ্য এই ছবির কিছুটা অংশ শ্যুটিং হয়েছে। এছাড়াও ভামিশি পইদিপল্লী তেও দেখা যাবে তাঁকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos