Urmila Controversy: যৌন আবেদনময়ী বলে কটাক্ষ উর্মিলাকে, রেগে গিয়ে ক্ষোভ উগরে দিলেন 'রঙ্গিলা গার্ল'

বলিউডের সঙ্গে কন্ট্রোভার্সি ওতপ্রোত ভাবে জড়িত। বলি অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরও ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের' রঙ্গিলা' গানে। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া 'রঙ্গিলা' গানটি আজও দর্শকদের কাছে সমান  ভাবে জনপ্রিয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই গানের জন্য বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন উর্মিলা মাতন্ডকর। সেই সময় অভিনেত্রী হিসেবে নয় বরং যৌন আবেদনময়ীর তকমা জুটেছিল উর্মিলার।
 

Riya Das | Published : Jan 31, 2022 11:26 AM IST

19
Urmila Controversy: যৌন আবেদনময়ী বলে কটাক্ষ উর্মিলাকে, রেগে গিয়ে ক্ষোভ উগরে দিলেন 'রঙ্গিলা গার্ল'


নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরকে নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর হট ডান্স মুভসে আজও কুপোকাত ভক্তরা (Urmila Matondkar) ।

29

১৯৯৫ সালে মুক্তি পাওয়া 'রঙ্গিলা' সিনেমাটি আজও দর্শকদের কাছে সমান  ভাবে জনপ্রিয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই গানের জন্য বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar) ।

39

 'রঙ্গিলা' সিনেমায়  অভিনেত্রী হিসেবে নয় বরং যৌন আবেদনময়ীর তকমা জুটেছিল উর্মিলার। সেই সময় অভিনেত্রী হিসেবে কোনও কৃতিত্বই  পাননি উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar)  । বরং তার অভিনয়কে যৌন আবেদন হিসবে দেখে সমালোচনা করা হয়েছিল।

49

'রঙ্গিলা' ছবিতে একজন উচ্চাকাঙ্খী অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন উর্মিলা (Urmila Matondkar)  । ছবিতে উর্মিলার অভিনয় নিয়ে কম চর্চা হয়নি। উর্মিলা নিজেই সমস্ত ক্ষোভ উগরে দিয়েছিলেন।

59

'রঙ্গিলা' ছবির পরই অভিনেত্রীর বিরুদ্ধে উঠেছিল যৌন আবেদনের অভিযোগ (Urmila Matondkar) । সেই রাগ-ক্ষোভ -অপমান উগরে এক সাক্ষাৎকারে উগরে দিয়েছিলেন উর্মিলা মাতন্ডকর। যা নিয়ে জোর চর্চা হয়েছিল।

69

উর্মিলা জানিয়েছিলেন (Urmila Matondkar)  , 'রঙ্গিলা'  ছবির পর সকলেই বলেছিল ছবিতে পুরোটাই নাকি যৌন আবেদন ছিল। শুধু তাই নয় অভিনয়ের সঙ্গে এর কোনও যোগাযোগ নেই।
 

79

উর্মিলা (Urmila Matondkar)  আরও বলেছিলেন, আবেদনময়ী হওয়াটাও কিন্তু অভিনয়ের মধ্য পড়ে। তার জন্যও অভিনয় জানা ভীষণ জরুরি। এমন নয় যে ছবিতে আমার কোনও কিছুই করার ছিল না।  প্রতিটি গানে আমার পরিবর্তন ছিল, যা বুঝতে পারেননি সমালোচকরা।

89


'রঙ্গিলা' ছবির এতটা সাফল্যের পরও আক্ষেপ রয়েছে উর্মিলার। অভিনেত্রীর কথায়,তার সাফল্য সত্ত্বেও তাকে নিয়ে একটাও শালীন শব্দ লেখা হয়নি। তার পোশাক থেকে অ্যাক্সেসারিজ সবকিছুর কৃতিত্ব দিলেও তার অভিনয় নিয়ে কিছুই বলা হয়নি (Urmila Matondkar) ।
 

99

উর্মিলা (Urmila Matondkar)  আর বলেন, যাদের ১৩ টা করে ছবি ফ্লপ  তাদের নিয়ে কেউ কিছু বলেননি। তাদের প্রশংসা করলেও অভিনেত্রী হিসেবে আমাকে বিবেচিত করা হয়নি।  তবে আমার কোনও পুরস্কারের প্রয়োজন ছিল না। আশা ভোঁসলে ও লতা মঙ্গেশকরের মতো কিংবদন্তি আমার লিপে গান গেয়েছিলেন , এটাই ছিল আমার বড় জয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos