Urvashi Rautela: মিস ইউনিভার্স ২০২১-এ বিচারকের আসনে ভারতের মুখ উর্বশী, এই নিয়ে দুবার নির্বাচিত অভিনেত্রী

বলিউডে পা রাখার পর থেকেই নিজের স্টানিং লুক ও স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলেছিলেন উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। তাঁর প্রতিটা লুকই যেন এক কথায় ভাইরাল (Viral News), নেট দুনিয়ায় চোখে রাখলেই তা সাফ হয়ে যায়, ঠিক কোনও স্তরে ভক্তদের উত্তেজনা এই সেলেবকে ঘিরে। তাঁর প্রতিটা পোস্টই এক কথায় নজর কাড়ে ভক্তমহলের। 

Jayita Chandra | Published : Dec 8, 2021 3:52 AM IST

19
Urvashi Rautela: মিস ইউনিভার্স ২০২১-এ বিচারকের আসনে ভারতের মুখ উর্বশী, এই নিয়ে দুবার নির্বাচিত অভিনেত্রী

যদিও বিটাউন (Bollywood) তাঁকে সেই সুযোগ দেয়নি, যেভাবে মডেলিং কেরিয়ারে সফল উর্বশী। এবার তাঁরই মুকুটে এলো নয়া পালক। আন্তর্জাতিক স্তরে মিস ইউনিভার্স (Miss Universe 2021) প্রতিযোগিতায় এবার বিচারকের ভূমিকায় দেখা যাবে এই বলিউড ডিভাকে। ভারতের পতাকা হাতে তিনি ব়্যাম্পে হাঁটবেন। 

29

৭০ তম মিস ইউনিভার্স বা বিশ্ব সুন্দরী (Miss Universe 2021) নির্বাচনের অনুষ্ঠানে আবারও থাকছেন উর্বশী। উর্বশীর জীবনে এই প্রাপ্তী যদিও প্রথম নয়। এর আগে ২০১৫ সালেও ডাক এসেছিল তাঁর। সেবারও ভারতের হয়ে পতাকা ধরেছিলেন উর্বশী। ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্সের খেবারও জিতে নিয়েছিলেন এই সেলেব। 

39

এই খবর সামনে আসার পরই উর্বশী (Urvashi Rautela) ভক্তরা বেজায় খুশি, কমেন্ট বক্স ভরে উঠছে শুভেচ্ছা বার্তায়। এক ভক্ত এসে কমেন্ট বক্সে লিখেই বসলেন, এটা ভারতের জন্য বড় প্রাপ্তী, কিন্তু দয়া করে দেখবেন, যাবে ভারতই জেতে। ২০১৩ সালে প্রথম তিনি বললিউডে পা রেখেছিলেন, তখন থেকেই শুরু পথ চলা। 

49

এরপর একে একে সানাম রে, গ্রেট গ্র্যান্ড মস্তি, হেট স্টোরি ৪ আর হিরোপান্থি-তে তাঁকে দেখা যায় নায়িকার ভূমিকায়। হাতে এখনও দুটি ছবির কাজ। চলতি বছর, চন্ডিগরের মডেল তথা অভিনেত্রী হরনাজ সান্ধু ভারতের হয়ে এই প্রতিযোগিতায় নেমেছেন। এখন সকলের লক্ষ্য ১২ ডিসেম্বর। 

59

উর্বশী প্রথম ভারতীয় মডেল, যাঁর নাম উঠে এসেছে এই সেরার সেরা লিস্টে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করতেই মুহূর্তে তা নজর কাড়ে। বলিউডে সেভাবে প্রসার না জমলেও উর্বশী যে মডেল দুনিয়াকে নিজের হট লুকে কাঁপিয়ে রেখেছিলেন, তা নিয়ে কোনও দ্বিমতই নেই, তা আরও একবার প্রমাণ হয়ে গেল। 
 

69

বলিউডের পর্দায় যতবার উপস্থিত হয়েছেন উর্বশী রাউটেলা ঠিক ততবারই প্রমাণ হয়েছে তার হটনেস। বিশ্বের বাঘা বাঘা মডেলদের করা টক্কর দিয়ে তিনি যে সেরা সেরা হওয়ার ক্ষমতা রাখেন তা এবার প্রমাণ করে দিলেন এই বলিউড ডিভা।বলিউড খুব একটা ভালো জায়গা করে দেয়নি। 

79

রূপ গুণ নাচের দক্ষতা থাকা সত্ত্বেও বলিউডে সেভাবে প্রসার জমেনি উর্বশীর। তবে ফ্যাশন দুনিয়া তাকে অবজ্ঞা করতে নারাজ। তাই ২০২১  এর হট লিস্টে থাকা বিশ্বের সেরা ১০ সেক্সিয়েস্ট মডেলে নাম এসেছিল তার । সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে নিয়েছেন উর্বশী রাউটেলা। 
 

89

জানিয়ে ছিলেন তিনি সত্যিই অন্তর থেকে খুশি। জানালেন ঈশ্বরকে ধন্যবাদ। যেটুকু রয়েছে ঈশ্বরের দেওয়া। তাই তার কাছে আমি কৃতজ্ঞ ‌। ঊর্বশী এই পোস্ট মুহূর্তে হয়ে উঠে ভাইরাল। পাশাপাশি এদিন উর্বশী জানান গোটা বিশ্ব থেকে আমি যে ভালবাসা পেয়েছি তার জন্য আমার লক্ষ লক্ষ ভক্ত কে ধন্যবাদ। 

99

উর্বশীকে শেষ দেখা গিয়েছেন ভার্জিন ভানুপ্রিয়াতে। বর্তমানে কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন উর্বশী। তারই মাঝে নয়া খবরে তোলপাড় নেট দুনিয়া। বিটাউনের অন্যান্য মডেল তথা অভিনেত্রীদের পেছনে ফেলে এবার বাজিমাত করলেন উর্বশী। তাঁর স্টানিং ও বোল্ড উপস্থিতিতেই ব়্যাম্পে ঝড়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos