পারভিন ববি বনাম জয়া, 'সিলসিলা' বির্তকে নেপোটিজম নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস প্রবীন অভিনেতার

সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তোলপাড়  চলছে গোটা বিশ্ব সহ সোশ্যাল মিডিয়ায়। কেটে গিয়েছে এক মাস। এখনও দোষীদের চিহ্নিত করতে পারল না মুম্বই পুলিশ। সিবিআই তদন্তের দাবিতেও গর্জে উঠেছে গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। বলিউডে বরাবরই রাজ করেছে স্বজনপোষণ। এখন বিষয়টি নিয়ে সবাই একসঙ্গে মুখ খুললেও তা দীর্ঘ শতক ধরেই চলে আসছে।  এবার বলিউডের চিরাচরিত স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন প্রবীণ অভিনেতা রঞ্জিত। 

Riya Das | Published : Jul 21, 2020 6:56 AM IST

110
পারভিন ববি বনাম জয়া, 'সিলসিলা' বির্তকে নেপোটিজম নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস প্রবীন অভিনেতার

নেপোটিজম বলিউডে নতুন কিছু নয়। একের পর এক অভিনেতা- অভিনেত্রী এর শিকার। তবে আগেকার আর এখনকার মধ্যে বিস্তর ফারাক। 

210

বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। এবার নেপোটিজম নিয়ে বিস্ফোরকমন্তব্য করেছেন বলিউডের প্রবীণ অভিনেতা রঞ্জিত।

310

রঞ্জিত জানিয়েছেন, ২১ শতকেই শুধু নয়, দীর্ঘদিন ধরেই বলিউডে রাজ করছে নেপোটিজম। তিনি সাক্ষাৎকারে আরও জানিয়েছেন, বলি ইন্ডাস্ট্রিতে সবসময়েই স্বজনপোষণ ছিল।

410

স্বজনপোষণের পাশাপাশি একে অপরের সঙ্গে শত্রুতা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন প্রবীণ অভিনেতা।

510


যশ চোপড়া পরিচালিত  বিখ্যাত ছবি 'সিলসিলা'  নিয়ে এবার বোমা ফাটালেন রঞ্জিত। তিনি জানিয়েছেন, সিলসিলা ছবিতে পারভিন ববি-র অভিনয় করার কথা ছিল।

610

সবকিছু ঠিকঠাকথাকার পর হঠাৎই প্রযোজকের মনে হয় জয়াকে এই চরিত্রে ভাল লাগবে। ব্যস রাতারাতি বদলে যায় ছবির নায়িকা।

710

দীর্ঘ কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করছেন অমিতাভ। একের  পর এক সুপারহিট সিনেমা  যেমন সুহাগ, মুকাদ্দর কা সিকান্দর, মি.নটবরলাল আরও অনেক ছবিতে রোমান্টিক জুঁটি হিসেবে বি-টাউনে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন রেখা-অমিতাভ। তারপর থেকেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে দুজনের। সালটা ১৯৭৬। 'দো আনজানে' ছবির শুটিং চলাকালীন তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়। তারপর সম্পর্ক নিয়ে কথা উঠলেই কখনও স্বীকার করেননি অমিতাভ।

810


রেখার কারণেই অমিতাভ-জয়ার মধ্যে সমস্যার সৃষ্টি হয়েছিল। 

910


এর পাশাপাশি অভিনেতা এও জানান, 'শোলে' ছবিতে প্রথম অফার দেওয়া হয়েছিল ড্যানিকে। কিন্তু ড্যানি ব্যস্ত থাকায় সেই সুযোগ আসে রঞ্জিতের কাছে। কিন্তু তিনি তা ফিরিয়ে দিয়েছিলেন।

1010

ড্যানি ও রঞ্জিতদ দুজনেই ভাল বন্ধু ছিলেন। তিনি জানান, তিনি কোনওদিনও কোনও গ্রুপের মধ্যে ছিলেন না। তবে সবার সঙ্গে তার ভাল বন্ডিং ছিল। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos