Vicky-Katrina wedding Venue- ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, কোথায় বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর, রইল দিনক্ষণ

চলতি বছরের ডিসেম্বরেই  নাকি গাটছড়া বাঁধতে চলছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বর্তমানে বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। জীবনের চড়াই-উতরাই পার করে এবার ভিকির গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা। বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। এমনকী বিয়ের ভেন্যু পাকা হয়ে গিয়েছে। কোথায় বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর, জেনে নিন এক ক্লিকে।

Riya Das | Published : Oct 28, 2021 6:02 AM IST

111
Vicky-Katrina wedding Venue- ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, কোথায় বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর, রইল দিনক্ষণ

বর্তমানে বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি।  চলতি বছরের ডিসেম্বরেই  নাকি গাটছড়া বাঁধতে চলছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল ( Vicky kaushal)। 

211

বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। জীবনের চড়াই-উতরাই পার করে এবার ভিকির ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। 

311

সর্বদাই থাকেন খবরের শিরোনামে থাকেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল ( Vicky kaushal) । তাদের রিলেশন নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছিলেন ভিকি-ক্যাট সেই খবর ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন প্রেমিক যুগল। 

411

 ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে চলতি বছরের ডিসেম্বরেই নাকি গাটছড়া (Wedding)বাঁধতে চলছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল । বয়সে ৫ বছরের ছোট ভিকির  ( Vicky kaushal) সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন ব্রিটিশ সুন্দরী (Katrina Kaif)। 

511

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। এমনকী বিয়ের ভেন্যুও (Wedding Venue)পাকা হয়ে গিয়েছে। বিয়ে নিয়ে সমস্ত প্ল্যান জানার জন্য মুখিয়ে রয়েছেন।

611

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই ভক্তরা আসন্ন অনুষ্ঠানের সমস্ত বিবরণের জন্য মরিয়া হয়ে অপেক্ষা করছেন। প্রতিবেদন অনুসারে জানা গেছে, রাজস্থানে জীবনের সবচেয়ে বিশেষ দিন উদযাপন করতে চলেছেন ভিকি-কৌশল।

711

রাজস্থানের রাজকীয় জায়গাতেই বসতে চলেছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের একটি রিসর্ট ফোর্ট বারওয়ারাতে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই কাপল।

811

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ে হওয়ার কথা রয়েছে। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল একে অপরকে ডেট করছেন অনেকদিন ধরেই। কিন্তু কখনওই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেনি এই জুটি।

911

বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)।

1011


২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেও হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করে দিয়েছিলেন।

1111

 নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। হামেশাই ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন ভিকি কৌশল। এমনকী সর্দার উদমের স্ক্রিনিংয়েও ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন দুজনে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos