Katrina-Vicky Wedding : কখন বসছে বিয়ের আসর, ভিকির গলায় মালা দিয়ে সাতপাকে বাঁধা পড়বেন ক্যাট

ভিক্যাটের বিয়ে উপলক্ষে তারকাদের মেলা বসছে জয়পুরে। কড়া নিরাপত্তার চাদরে মোড়া হয়েছে ভিক্যাটের বিসের আসর। ৭ তারিখ থেকেই শুরু হয়েছে মেহেন্দি, সঙ্গীত, ককটেল পার্টি। অবশেষে এল শুভক্ষণ। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । কোন সময়ে বসছে বিয়ের আসর, কখন ভিকির গলায় মালা দেবেন ক্যাটরিনা, বিয়ের সমস্ত খুটিনাটি জেনে নিন একনজরে।

Riya Das | Published : Dec 9, 2021 4:10 AM IST

110
Katrina-Vicky Wedding : কখন বসছে বিয়ের আসর, ভিকির গলায় মালা দিয়ে সাতপাকে বাঁধা পড়বেন ক্যাট

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই নজর আটকে সকলের। গত কয়েকদিন ধরেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । 

210

চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)। কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। তারপরও ভিকি-ক্যাটের বিয়ে সংক্রান্ত খবরে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

310

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। আর মাত্র কিছুক্ষণের মধ্যেই অপেক্ষার অবসান হতে চলেছে। পাঞ্জাবি রীতি মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের পাওয়ার কাপল ভিকি-ক্যাট জুটি (Katrina-Vicky Wedding)। কড়া নিরাপত্তার ঘেরাটোপেই বসতে চলেছে বিয়ের আসর।

410

সূত্র থেকে জানা যাচ্ছে, বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এবং সেই সময়েই সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা(Katrina-Vicky Wedding)। 

510

বিয়ের মরশুমে সাজো সাজো রব জয়পুরে। মঙ্গলবার থেকেই  শুরু হয়ে গেছে  ভিকি-ক্যাটের প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । বারওয়ারা এখন অলোচনার কেন্দ্রবিন্দুতে, কারণ একটাই ক্যাটরিনা -ভিকির রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। 
 

610

সূত্র থেকে আরও জানা গেছে ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি (Katrina-Vicky Wedding) । বিয়ের পর ভিকি এবং ক্যাটরিনা  বলিউডের  বন্ধু এবং প্রাক্তন সহ-অভিনেতাদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন হোস্ট করবেন বলেও শোনা যাচ্ছে ।

710

গতকালই ভিকি-ক্যাটের কিছু অতিথিরা সাফারিতে গিয়েছিলেন এবং রাতের বেলা অতিথিদের জন্য স্পেশ্যাল পার্টির আয়োজন করেছিলেন  (Katrina-Vicky Wedding) ভিকি-ক্যাট জুটি। জমকালো পার্টি চুটিয়ে উপভোগ  করেছেন অতিথিরা।
 

810

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম। 
 

910


ইতিমধ্যেই ভিকি-ক্যাটের রাজকীয় বিয়েতে সামিল হয়েছেন বলিউড তারকারা (Katrina-Vicky Wedding)। গত শুক্রবার সকালেই পুরো পরিবারের সঙ্গে এয়ারপোর্টে দেখা গিয়েছে পরিচালক কবীর খানকে।  এছাড়াও করণ জোহর, ফারহা খান,  নিত্যা মেহরা,অমিত ঠাকুর, নেহা ধুপিয়া , অঙ্গদ বেদি সহ আরও অনেকেই ধরা দিয়েছিলেন পাপারাৎজির ক্যামেরায়। তারা সকলেই এখন ভিক্যাট গ্র্যান্ড ওয়েডিংয়ে রয়েছেন বলেই সূত্রের খবর।
 

1010

শাহরুখ খান থেকে অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, অনুষ্কা শর্মা, রোহিত শেট্টি, বিরাট কোহলিরও বিয়েতে উপস্থিতের সম্ভাবনা রয়েছে। এছাড়াও ওয়েডিং প্ল্যানাররা ভিভিআইপি অতিথিদের জন্য ৮ থেকে ১০ টি টেন্ট বুক করেছেন, যার প্রতি রাতের ভাড়া ৭০,০০০ টাকা থেকে শুরু। তবে ক্যাট-ভিকি বিয়েতে (Katrina-Vicky Wedding) ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া আর কোনও সহ অভিনেতারা থাকবেন কি না সেই বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos