Katrina-Vicky Wedding : ভিকি-ক্যাটের বিয়েতে কেন আসছেন না আলিয়া-রণবীর, জেনে নিন আসল সত্য

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গ্র্যান্ড ওয়েডিং নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। কড়া নিরাপত্তার চাদরে মোড়া হয়েছে ভিক্যাটের বিসের আসর। বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেই সময়েই সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা। বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না ভিকি ও ক্যাট। ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। সীমিত সংখ্যক অতিথি তালিকায় ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের নাম শোনা যায়নি। তবে আলিয়ার সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেই জানেন , কিন্তু আলিয়া ভাটও নাকি ক্যাটের বিয়েতে উপস্থিত হচ্ছেন না বলেই শোনা যাচ্ছে। 
 

Riya Das | Published : Dec 9, 2021 4:56 AM IST

110
Katrina-Vicky Wedding : ভিকি-ক্যাটের বিয়েতে কেন আসছেন না আলিয়া-রণবীর, জেনে নিন আসল সত্য

৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে এখন চাঁদের হাট বসেছে। আর মাত্র কিছুক্ষণের মধ্যেই অপেক্ষার অবসান হতে চলেছে। কড়া নিরাপত্তার ঘেরাটোপেই বসতে চলেছে বিয়ের আসর। পাঞ্জাবি রীতি মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের পাওয়ার কাপল ভিকি-ক্যাট জুটি (Katrina-Vicky Wedding)। 

210

সূত্র থেকে জানা যাচ্ছে, বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এ সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা(Katrina-Vicky Wedding)।  ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি (Katrina-Vicky Wedding) । 

310

বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না ভিকি ও ক্যাট। ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। সীমিত সংখ্যক অতিথি তালিকায় ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor) নাম শোনা যায়নি। তবে আলিয়ার সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেই জানেন , কিন্তু আলিয়া ভাটও (Alia Bhatt)নাকি ক্যাটের বিয়েতে (Katrina-Vicky Wedding) উপস্থিত হচ্ছেন না বলেই শোনা যাচ্ছে। 

410

ক্যাটরিনার ঘনিষ্ঠ ফিল্ম ইন্ডাস্ট্রির কয়েকজন বড় সেলিব্রিটি বিয়েতে অনুপস্থিত (Katrina-Vicky Wedding) থাকছেন বলে শোনা যাচ্ছে, এবং সেই তালিকায় রয়েছেন আলিয়া ভাট।

510

আলিয়া ভাট (Alia Bhatt) ও ক্যাটরিনা কাইফকে ( Katrina Kaif) অনেক সময়েই  জিমে শরীরচর্চা করতে দেখা গেছে। এছাড়াও অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে। তবে আলিয়ার অনুপস্থিতির খবর জানাজানি হতেই জল্পনা শুরু হয়েছে।

610

সূত্রের খবর আলিয়া ভাট (Alia Bhatt)বর্তমানে করণ জোহর পরিচালিত 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র শুটিং শিডিউল নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও আজ, আলিয়া ভাট বাহুবলী পরিচালক এসএস রাজামৌলির  RRR-এর ট্রেলার লঞ্চে যোগ দেবেন। ছবিতে রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় ​​দেবগন সহ আরও অনেকেই রয়েছে।

710


এছাড়াও  আলিয়া ভাটের (Alia Bhatt) বর্তমান প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor)  সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা কারোরই অজানা নয়।  বেশ কয়েক বছর আগে তাদের দুজনেরই বিচ্ছেদ হয়। নেটিজেনরা মনে করছেন, আলিয়ার অনুপস্থিতির  অন্যতম প্রধান কারণ হতে পারে এটি। আলিয়ার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে যে ভিকি এবং ক্যাটরিনা ( Katrina Kaif) দুজনেই রাজি অভিনেত্রীকে তাদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন।

810


২০০৯ সালে 'অজব প্রেম কি গজব কাহানি' ছবিতেই একসঙ্গে জুটি বেঁধেছিলেন (Ranbir Kapoor) রণবীর কাপুর- ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif) । সেখান থেকে বন্ধুত্বের শুরু। তারপরই একে অপরের সঙ্গে রিলেশনশিপে আসেন এই চর্চিত কাপল। বেশ কয়েকটি ছবিতে জুটি বাঁধতেও দেখা যায় তাদের। একসঙ্গে লিভ-ইনের খবরও শোনা গিয়েছিল রণবীর ও ক্যাটের। কিন্তু শেষ পর্যন্ত খুব বেশিদিন সম্পর্ক টেকেনি। চর্চিত রিলেশনশিপের ব্রেক আপের খবরেও উত্তাল হয়েছিল বলিউড। 
 

910

There was a time, when Ranbir and Priyanka were shooting for Anjaana Anjaani in New York and soon rumours of them growing close had started doing the rounds. This news made Katrina uneasy and she started suspected that Priyanka of stealing Ranbir from her, which led to a cold war between the two divas.

1010


সূত্রের খবর, ভিকি ক্যাটের সঙ্গীতের অনু্ঠানেও প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবির কোনও গান ব্যবহার করেন নি  বলি নায়িকা ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif) । ইভেন্ট ম্যানেজমেন্ট-কেও কড়া নির্দেশে ক্যাটরিনা জানিয়েছিলেন কোনওভাবেই যেন প্রাক্তন প্রেমিকের কোনও গান বাজানো না হয়।  সঙ্গীত সেরেমনিতে 'সিং ই কিং' ছবির 'তেরি ওর' গানটি রেখেছিবেন ক্যাটরিনা।  এছাড়াও নিজের ছবির একাধিক গানও বেছে নিয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos