গর্ভাবস্থার পরে 'নোংরা' মন্তব্যের শিকার, বডি শেমিংয়ের তোপে যোগ্য জবাব দিয়েছিলেনঐশ্বর্য

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। অন্তঃসত্ত্বা থাকাকালীন যেমন লাইমলাইটে ছিলেন তেমনই পুরো বিপরীতটাই হয়েছিল গর্ভাবস্থার পরে। নিজের স্থূলকায় চেহারার জন্যই বডি শেমিংয়ের তোপে পরে অশ্লীল কদর্য আক্রমণের মুখে পড়ছিলেন ঐশ্বর্য। কিন্তু নিজের প্রতি আস্থা রেখেই নেটিজেনদের যোগ্য জবাব দিয়েছিলেন রাই সুন্দরী।

Riya Das | Published : Aug 29, 2020 5:29 AM IST

19
গর্ভাবস্থার পরে 'নোংরা' মন্তব্যের শিকার,  বডি শেমিংয়ের তোপে যোগ্য জবাব দিয়েছিলেনঐশ্বর্য


পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলাদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন। এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন। একাধিক সমালোচনা, অশ্লীলতার শিকার হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।

29

বিশেষ করে গর্ভাবস্থার আগের সময়টাতে ঠিক যতটা সুন্দর ও নিখুঁত ছিলেন, গর্ভাবস্থার পরে ততটাই মোটা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তার পর থেকেই  নানা খারাপ তকমা জুটেছিল অভিনেত্রীর কপালে।

39

যদি তাতেও তিনি থেমে থাকেননি গর্ভাবস্থার পরে স্থূলকায় চেহারা নিয়েও সিনেমা থেকে কান চলচ্চিত্র উৎসব সব জায়গাতেই তিনি দাঁপিয়ে বেড়িয়েছেন। 

49


কান চলচ্চিত্রে উৎসবে এই অতিরায় চেহারা লং গাউন পরেও ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তিনি কোনওকিছুতেই কর্ণপাত করেননি।

59

একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, আপনাকে সর্বদা সুন্দর থাকতে হবে শুধু তাই নয়, সৌন্দর্যও বজায় রাখতে হবে, আর তা না হলেও নোংরা মন্তব্যের শিকার হতে হবে আপনাকে।

69

ঠিক তেমনটাই গর্ভাবস্থার পরে তাকেও হতে হয়েছিল। তিনি আরও জানিয়েছিলেন শুধু মাতৃত্বের পরেই নয়, যে কোনও সময়েই  বডি শেমিংয়ের শিকার হতে পারেন। 

79


ঐশ্বর্য আরও বলেছিলেন, বিভিন্ন প্রতিবেদেনও  বলা হয়েছিল আমি নাকি রূপকথার জীবন ফিরে পেয়েছি। হ্যাঁ সত্যিই আমি খুবই কৃতজ্ঞ। 

89

হাজারো সমালোচনা মুখোমুখি হয়েও কোনওকিছুই প্রভাব ফেলতে পারেনি তার উপর।

99

কারণ দিনের শেষে তিনি নিজের পছন্দমতোই সবকিছু বেছে নিয়েছেন। কারোর হুকুমে তিনি কোনও কিছু করেননি। সম্পূর্ণই নিজের মনের ইচ্ছা অদম্য সাহসে তিনি করতে সক্ষম হয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos